লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mithi Jhora: চরম বিপদে নীলু! চাপে পড়ে শৌর্যর কাছে নিজের ভুল স্বীকার করে নিল সে

Updated on:

Mithi Jhora: এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। হালে নয়া নায়কের এন্ট্রিতে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। বর্তমানে গল্পের মূল আকর্ষণ দুই বোন, রাই আর নীলু। বর্তমানে ধারাবাহিকের যে খাতে বইছে সেটা অনুযায়ী, রাই চাকরি পেয়ে ফের সংসারের হাল ধরছে। পাশাপাশি নতুন বসের সঙ্গে গড়ে উঠেছে বন্ধুত্বের সম্পর্ক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাইয়ের সঙ্গে তার অফিসের বসের সম্পর্ক নিয়ে বাড়িতে চলছে জলঘোলা। অনবরত অনির্বাণের সঙ্গে সম্পর্ক নিয়ে রাইকে কটাক্ষ করে চলেছে মেজ বোন নীলু। অপরদিকে, এই নীলুই দিনের পর দিন মা হওয়ার মিথ্যা নাটক করে চলেছে। বলা বাহুল্য, তার মিথ্যে সামনে এলে বিপদ ঘনিয়ে আসবে নীলুর কপালে।

Mithi Jhora Latest Episode:

ধারাবাহিকের গল্পে সম্প্রতি দেখা যাচ্ছে, খেতে বসে ডোরা ওরফে শৌর্যর বৌদি আরও একবার নীলুর প্রেগন্যান্সি নিয়ে সন্দেহ প্রকাশ করে। সকলের সামনে সে জানায়, “আমি বুঝতে পারছি না নিজের স্বামীর সঙ্গে ডাক্তারের কাছে যেতে নীলুর ঠিক কি সমস্যা হচ্ছে। ও কি কিছু লুকাচ্ছে? আমি আসলে ওকে বিশ্বাস করতে পারিনা।”

Mithi Jhora
Mithi Jhora

আরও পড়ুন: Dona Ganguly: প্রথমবার পুরুষ রূপে মঞ্চে হাজির সৌরভ ঘরণী! ডোনার এই নাচ মুগ্ধ করবে আপনাকেও

বৌদির কথায় বিশেষ পাত্তা না দিয়ে শৌর্য বারবার তার স্ত্রীর পক্ষ নেয়। নিজের বৌদির সঙ্গে শৌর্য লড়াই করছে যা দেখে ভাল লাগে না নীলুর। সে মনে মনে ভাবে “কেন যে এই মিথ্যাটা বলতে গেলাম?” তাহলে কি এবার নিজেই সব সত্যিই সামনে আনবে নীলু? শৌর্য কী এইবার ক্ষমা করতে পারবে নীলুকে! কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প! জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment