লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

রাতারাতি চাকরি হারালেন রচনা ব্যানার্জি! বদলে গেল দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকার মুখ

Published on:

বাংলা টেলিভিশনের (Bengali Television) অন্যতম জনপ্রিয় শো ‘দিদি নং ওয়ান’। দীর্ঘ দশ বছরের বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে এই টিভি শো। জি বাংলায় সম্প্রচারিত এই শো প্রথম থেকেই সঞ্চালনা করে আসছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তাঁর সঞ্চালনাতেই এই শো টিআরপির শীর্ষে জায়গা করে আছে। তবে আর ‘দিদি নং ওয়ান’ (Didi No 1) সঞ্চালনা করতে দেখা যাবে না রচনাকে। তাঁর জায়গা নেবেন অন্য কেউ? চলুন বিস্তারিত জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত, ২০১০ সাল থেকে শুরু হওয়া এই শো প্রথম থেকেই সঞ্চালনা করে আসছেন রচনা। দর্শরা রচনাকেই এই শো এর সঞ্চালক হিসাবে দেখতে চান। মাঝে কিছু পারিবারিক কারনে তাঁকে সরে যেতে হয়েছিল এই শো থেকে। তাঁর বদলে সঞ্চনার দায়িত্ব পেয়েছিলেন দেবশ্রী রায় (Debashree Ray)। দর্শকরা এটা মেনে নিতে পারেননি। সে সময় রাতারাতি শো এর টিআরপি নেমে গিয়েছিল নীচে। চ্যানেল বাধ্য হয়েছিল রচনাকে ফিরিয়ে আনতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যেখানে রচনার পরিবর্তে শো এর সঞ্চালনা করছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ প্রীতি বিশ্বাস (Prity Biswas)। তাই দর্শক মনে প্রশ্ন উঠেছে তাহলে কি রচনার পরিবর্তে এবার সঞ্চলনা করবেন প্রীতি? আসলে ‘দিদি নং ওয়ান’-এর একটি এপিসোডে এসেছিলেন এক ঝাঁক অভিনেত্রী। আর সেখানে উপস্থিত ছিলেন প্রীতিও। এর প্রীতির আবদার রাখতে গিয়েই, ‘দিদি নং ওয়ান’ অ্যাঙ্কর বদল ঘটলো।

এই এপিসোডে রচনাকে রিপ্লেস করা হয়নি, বরং তাঁর মিমিক্রি করে দেখালেন প্রীতি বিশ্বাস। সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এদিন প্রীতি রচনার জায়গায় দাঁড়িয়ে ছিল। রচনার ভঙ্গিতে তিনি ‘বুদ্ধিতে বাজিমাত’ রাউন্ডের ঘোষণা করেন প্রীতি। এটা শুনে হেসেও ফেলেন রচনা। আর এই ভিডিও দেখেই মজা নিয়েছেন দর্শকদের একাংশ। এটি সম্প্রচারিত হয়েছিল ‘সানডে ধামাকা’ পর্বে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment