লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

প্রেম নিয়ে আলোচনায় ‘খড়কুটো’ অভিনেত্রী! প্রকাশ্যে প্রেমিকের পরিচয়

Published on:

WhatsApp Group Join Now

Priyanka Mitra: প্রায় এক দশক ধরে অভিনয় জগতে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। সম্প্রতি শেষ হওয়া স্টার জলসার জল থৈ থৈ ভালোবাসা ধারাবাহিকে সৌরশেনীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ছোট চরিত্র হলেও যথেষ্ট ছাপ ফেলেছেন অভিনেত্রী। প্রথমে মডেলিং তারপর সেখান থেকে অভিনয় জগতে আসা প্রিয়াঙ্কার। এদিকে অভিনয় করতে এসেই একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। খড়কুটো ধারাবাহিকে কাজ করার সময় অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বেশ কয়েক বছর সেই সম্পর্ক টিকে ছিল তারপরেই আসে বিচ্ছেদ। জীবনের সেই হারিয়ে যাওয়া দিনগুলোর কথা আর ভাবতে চান না তিনি।

সায়ন্তর সাথে প্রেম

জি বাংলা রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে এসে সেই প্রসঙ্গ একপ্রকার এড়িয়ে গিয়েছিলেন অভিনেত্রী (Priyanka Mitra)। ওই সম্পর্ক তাকে শুধুই যন্ত্রণা দিয়েছে বলে জানান প্রিয়াঙ্কা। বিচ্ছেদের এক বছর কাটতে না কাটতেই আবার প্রেমে পড়লেন অভিনেত্রী। যার প্রেমে পড়েছেন তিনিও একজন অভিনেতা। সেই সিক্রেট ফাঁস করে দিলেন দিদি নাম্বার ওয়ানে এসেই। এখানেই প্রেম ভাঙ্গার গল্প করেছিলেন আর এখান থেকেই নতুন প্রেমের গল্পের সূচনা হলো। দাদাকে নিয়ে ফ্যামিলি স্পেশাল উইকে খেলতে এসেছিলেন প্রিয়াংকা।

কে প্রিয়াঙ্কার মনের মানুষ

WhatsApp Group Join Now

সেখানে কোনো রকম লুকোচাপা না করেই নিজের নতুন প্রেমিকের কথা বলে দেন। এমনকি তার কথা বাড়িতে সবাই জানে। হাসি মজায় গল্পে আড্ডায় খেলতে এসে দাদার সঙ্গে খুনসুটিতে তার নামটা নিয়েই ফেলেন অভিনেত্রী। তিনি আর কেউ নন রাখি বন্ধন সিরিয়ালের বন্ধন অর্থাৎ শুভ্রজিৎ সাহা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শুভ্রজিৎ। বর্তমানে তাকে দেখা যাচ্ছে কালার্স বাংলার কনস্টেবল মঞ্জু ধারাবাহিকে। তবে সম্পর্ক যে শুধুই সম্পর্ক এমনটা নয় খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের মধ্যেই বিয়েটা সেরে ফেলবেন। বর্তমানে জি বাংলার অষ্টমী ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Zee Bangla: একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! দু-মাসেই কেন শেষ অষ্টমী? জানুন আসল কারণ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।