লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachana Banerjee: ভোট প্রচারে রচনা, লোকাল ট্রেনে অভিনব কায়দায় প্রচার করলেন দিদি নম্বর ওয়ান! বললেন, ‘দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে…’

Published on:

Rachana Banerjee: নির্বাচনের মরসুমে বেজায় ব্যস্ত অভিনেত্রী সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। চব্বিশের লোকসভা নির্বাচনে প্রথমবার রাজনীতির ময়দানে হাতেখড়ি দিয়েছেন অভিনেত্রী। তাই একচুলও ফাঁক ফোকর রাখছেন না ভোটের প্রচারে। এদিন অভিনব কায়দায় প্রচার করলেন দিদি নম্বর ওয়ান। লোকাল ট্রেনে জনসংযোগ করলেন অভিনেত্রী। তখনই জানাণ তাঁর ট্রেনে চড়তে ভাল লাগে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rachana Banerjee
Rachana Banerjee

শনিবার ১১ মে, লোকাল ট্রেনে উঠে অভিনব কায়দায় প্রচার করলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ব্যান্ডেল থেকে হাওড়াগামী ট্রেনে ওঠেন তিনি অভিনেত্রী। সঙ্গী ছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। অভিনেত্রীর সঙ্গে ছিলেন অন্যান্য তৃণমূল কর্মীরাও। তবে বিনা টিকিটে নয়। টিকিট কেটেই ট্রেনে উঠেছিলেন অভিনেত্রী ও তাঁর সঙ্গীরা। লোকাল ট্রেনে উঠে এদিন রচমা বলেন ‘কতদিন পর ট্রেনে উঠলাম। আমার ট্রেনে চড়তে ভালো লাগে। বিশেষ করে দূরপাল্লার ট্রেনে। সেখানে শুয়ে যেতে ভালো লাগে।’

আরও পড়ুন: Kaushambi-Adrit Reception: জুটিতে লুটি! বৌভাতে দুধ সাদা পোশাকে আদৃত-কৌশাম্বী, মুহূর্তে ভাইরাল ছবি

প্রসঙ্গত, এদিন রচনা বন্দ্যোপাধ্যায় হুগলীর প্রতিটা স্টেশনেই ট্রেন থেকে নামেন। কথা বলেন নিত্য যাত্রীদের সঙ্গে। হুগলী, চুঁচুড়া, চন্দননগর সহ সব স্টেশনেই এদিন নামতে দেখা যায় অভিনেত্রীকে। কেবল স্টেশনের যাত্রীদের সঙ্গে নয়, ট্রেনের যাত্রীদের সঙ্গেও কথা বলেন তিনি। কিন্তু এদিন কেন তিনি ট্রেনে করে প্রচার করলেন?

এপ্রসঙ্গে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, রোড শো বা অন্যান্য মাধ্যমে প্রচারের সময় অনেকেই থাকতে পারেন না। তাদের একাংশের সঙ্গে যোগাযোগ করতে লোকাল ট্রেনকে বেছে নিয়েছেন রচনা। এদিন চন্দননগরে নেমে গরম চায়ে চুমুক দিয়েছেন তিনি। অনুরাগীদের সঙ্গে সেলফিও তোলেন। ট্রেনের কামড়ায় ভেন্ডারসহ একাধিক মানুষের সুবিধা, অসুবিধার কথাও শোনেন তিনি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।