লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi-Adrit Reception: জুটিতে লুটি! বৌভাতে দুধ সাদা পোশাকে আদৃত-কৌশাম্বী, মুহূর্তে ভাইরাল ছবি

Published on:

Kaushambi-Adrit Reception: তিন বছরের সম্পর্ক। বৃহস্পতিবার তাতে জুড়লো নয়া পালক। নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এদিন সকাল থেকেই সানাইয়ের সুরে আনন্দে মেতে ছিল গোটা রায় পরিবার ও চক্রবর্তী পরিবারের সদস্যরা। নান্দীমুখ, বৃদ্ধি তারপর গায়ে হলুদ, একের পর এক পর্ব মিটিয়ে সন্ধেবেলা শুভ দৃষ্টি ও চার হাত এক। যুগলের বিশেষদিনে সকাল থেকেই ছিল বৃষ্টিস্নাত আবহাওয়া।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তিন বছরের সম্পর্ক। বৃহস্পতিবার তাতে জুড়লো নয়া পালক। নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এদিন সকাল থেকেই সানাইয়ের সুরে আনন্দে মেতে ছিল গোটা রায় পরিবার ও চক্রবর্তী পরিবারের সদস্যরা (Kaushambi-Adrit Reception)। নান্দীমুখ, বৃদ্ধি তারপর গায়ে হলুদ, একের পর এক পর্ব মিটিয়ে সন্ধেবেলা শুভ দৃষ্টি ও চার হাত এক। যুগলের বিশেষদিনে সকাল থেকেই ছিল বৃষ্টিস্নাত আবহাওয়া।

আরও পড়ুন: Ke Prothom Kache Esechi Promo: সিঙ্গল মাদারের লড়াইয়ের গল্প নিয়ে আবারও জি বাংলার পর্দায় ফিরছেন গৌরী এলো খ্যাত অভিনেত্রী; নায়ক কে চেনেন নাকি?

শনিবার ছিল জুটি গ্রান্ড রিসেপশন। কলকাতার একটি অভিজাত ক্লাবে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। সৌমীতৃষা ব্যতীত গোটা মিঠাই পরিবার হাজির ছিল সেখানে। সকলের উপস্থিতিতে কেক কেটে নিজেদের জীবনের নয়া অধ্যায় শুরু করলেন তাঁরা। এদিন কেমন সেজেছিলেন নবদম্পতি?

রিসেপশনের অনুষ্ঠানে দু’জনের পোশাকেই ছিল রঙমিলান্তি। কৌশাম্বীর পরনে ছিল সাদা আইভরি লেহেঙ্গা। সিঁথি ছিল সিঁদুর রাঙা। কার্ল করা চুল। তাতে গোঁজা সাদা ফুল। আদৃতও নববধূর সঙ্গে মিলিয়ে পোশাক পড়েছিলেন। তাঁর পরনেও ছিল আইভরি রঙের পঞ্জাবি এবং পায়জামা। নবদম্পতির এহেন রাজকীয় লুক প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চামুখ অনুরাগীরা (Kaushambi-Adrit Reception)

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।