লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দশমীর দিন রাহুল-দেবাদৃতার প্রেমের সম্পর্কে শিলমোহর, শুভেচ্ছায় ভরালো ভক্তরা

Published on:

একদিকে যেমন প্রেম-সম্পর্ক ভাঙার খবরে তোলপাড় টলিউডের টেলিপাড়া। অন্যদিকে তেমনি কিছু নতুন সম্পর্ক গড়ে উঠতে দেখা গেছে এই বছরের পুজোতেই। সম্প্রতি এই পুজোতে নতুন করে সম্পর্কে জড়ালেন টেলি পাড়ার পরিচিত মুখ অভিনেত্রী দেবাদ্রিতা বসু (Debadrita Basu)। আর তাঁর প্রেমিকও বেশ জনপ্রিয়। অভিনেতা রাহুল দেব বসুর (Rahul Deb Basu) সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন দেবাদ্রিতা। আর এই বছরের পুজোতেই নিজেদের সম্পর্কের কথা খোলাখুলি প্রকাশ্যে নিয়ে এলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আলোর ঠিকানা’ নামের একটি ধারাবাহিকে সম্প্রতি অভিনয় করেছেন অভিনেত্রী দেবাদৃতা বসু এবং অভিনেতা রাহুল দেব বসু। সেই ধারাবাহিকে নায়ক-নায়িকার চরিত্রে দেখা যায় তাঁদের। ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই একে-অপরের কাছে চলে এসেছেন রাহুল-দেবাদৃতা। দশমীর দিনটিকেই দুজনে বেছে নিয়েছিলেন তাঁদের সম্পর্কের কথা সকলকে জানাবেন বলে।

সিঁদুরে মাখামাখি ছবি পোস্ট করে রাহুল ও দেবাদ্রিতা লেখেন, আমাদের থেকে আপনাদের কাছে। গৌরব আলোকে পায়নি, কিন্তু রাহুল পেল দেবাদৃতাকে। আসলে আলোর ঠিকানা সিরিয়ালে রাহুলের চরিত্রের নাম গৌরব ও দেবাদ্রিতার আলো। আর এই দুই চরিত্রের সঙ্গেই পরিচিত দর্শকেরা। এই পোস্টের পর স্পষ্ট হয়েছে যে তাঁরা শুধুই সহকর্মী নন, পর্দার নায়ক-নায়িকা নন, বাস্তবেও তাঁরা একে-অপরের সঙ্গে জড়িয়েছেন রোম্যান্টিকভাবে।

এদিকে অভিনেতা রাহুল জানিয়েছেন যে তাঁরা গত ৮-৯ মাস ধরে প্রেম করছেন। তবে এতদিন সেটা আড়ালেই রেখেছিলেন কিন্তু বিজয়া দশমীর দিন নিজেদের সম্পর্ক সামনে নিয়ে আসবেন বলে ঠিক করে ফেলেন। প্রসঙ্গত, এর আগে রাহুল দুটো সম্পর্কে জড়িয়েছিলেন। টেলি অভিনেত্রী রুষা চট্টোপাধ্যায়ের সঙ্গে রাহুলের সম্পর্ক ছিল তবে সেই সম্পর্ক টেকেনি। এরপর রাহুল সম্পর্কে জড়ান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহায়ক ঐন্দ্রিলা তথা মোহরের সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিও দেখা গিয়েছিল দু’জনের। রাহুলের জন্মদিনেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু হঠাৎই ছন্দপতন। নেপথ্যে গায়ক দুর্নিবার। এখন অবশ্য মোহর ও দুর্নিবার বিবাহিত এবং তাঁরা খুব শীঘ্রই দুই থেকে তিন হতে চলেছেন। তাই আর একা না থেকে রাহুলও এই পুজোতে নিজের প্রেমের কথা ঘোষণা করে দিলেন।

আরও পড়ুন: Star Jalsha Upcoming Serial: ষ্টার জলসায় আসছে নতুন মেগা সিরিয়াল, প্রকাশ্যে জলসার নতুন ধারাবাহিক গীতা LLB-র প্রোমো

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment