লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ranveer Singh: অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙন? প্রোফাইল থেকে বিয়ের ছবি মুছলেন‌ রণবীর! হঠাৎ করে কি ঘটলো?

Published on:

Ranveer Singh: বলিউডের পাওয়ার কপল নামে পরিচিত রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনের চার হাত এক হবার পর থেকেই জল্পনা আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন তারা। রণবীর-দীপিকার বিবাহিত জীবন অনেকেই চোখেই ঈর্ষার কারণ। কিন্তু হঠাৎ করেই যেন সুখের সংসারে ভাঙন! নিজের প্রোফাইল থেকে বিয়ের সমস্ত ছবি মুছলেন রণবীর! সবার প্রশ্ন, হঠাৎ করে হল টা কি?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর চার মাস পরেই দীপিকা-রণবীরের ঘরে আসছে নবাগত সন্তান। নিজের মাদারহুডকে পুরোদমে উপভোগ করছেন দীপিকা। কাটাচ্ছেন জীবনের সবথেকে সুন্দর সময়। বলিউডের হবু মা যখন নিজের জীবনের সুন্দর মুহূর্ত কাটাতে ব্যস্ত, ঠিক তখনই পার্টনার রণবীর নিজের সমাজমাধ্যম পাতা থেকে মুছে দিলেন সমস্ত বিয়ের ছবি! এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছে চারিদিকে।

Ranveer Singh delete wedding photos with Deepika Padukone: 

একদিকে নিজের সন্তান আসার প্রস্তুতি অন্যদিকে সিনেমার কাজ দুই হাতে সমস্ত কিছু সামলে ফের একবার নিজের পাওয়ার প্রমান করেছেন দীপিকা। বলিউড ডিভা নাকি অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে একাই থাকছেন এমনটাও শোনা যাচ্ছে। মাঝেমধ্যে ক্যামেরার সামনে দেখা দিলেও একাই থাকছেন দীপিকা। কিন্তু কারণ কী? চিন্তায় অনুরাগীরা।

দীপিকার বেবি বাম্প স্পষ্ট হতেই রণবীর সিং নিজের সোশ্যাল মিডিয়া থেকে বিয়ের সব ছবি ডিলিট করে দিলেন বলে খবর। ঘটনাটি হইচই ফেলেছে সর্বত্র। রণবীরের এই ধরনের আচরণ কি দাম্পত্য শেষের ইঙ্গিত? নাকি দুজনের মধ্যে ফের অশান্তি? সব মিলিয়ে চিন্তায় ডুবেছেন দীপবীর অনুরাগীরা!

আরও পড়ুন: Weather Forecast: ধেয়ে আসছে কালবৈশাখী, আগামী ২ ঘণ্টায় প্রবল বৃষ্টি দক্ষিণের ৬ জেলায়

যদিও বিষয়টি নিয়ে নানা দিকে তোলপাড় চললেও মুখ খুলতে নারাজ দম্পতি। কোন প্রতিক্রিয়া দেন নি রণবীর, পাল্টা প্রতিক্রিয়া নেই দীপিকার তরফে। নিজের সোশ্যাল মিডিয়া পাতায় সমস্ত ঝকঝকে ছবি থাকলেও কেন হঠাৎ বিয়ের ছবি মুছে দিলেন? উত্তর নেই বলিপাড়ার কাছেও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।