লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সন্তান আগমনের আগাম সুখবর জানালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী

Published on:

বছরের শুরু থেকেই টলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছিল। আর এখন শোনা যাচ্ছে অভিনেত্রীদের মা হওয়ার সুখবরের কথা। এখন যেন টলিউডের আনন্দের হাওয়া বয়ে চলেছে। শ্রুতি দাস, রুশা চ্যাটার্জী, অনামিকা চক্রবর্তী ও রুপসা চ্যাটার্জির মতো অভিনেত্রীরা বিয়ে সেড়ে ফেলেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অপরদিকে স্নেহা চ্যাটার্জী ও বাসবদত্তা চ্যাটার্জির মতো অভিনেত্রীরা মা হয়েছেন। তাদের কোল জুড়ে এসেছে সন্তান। আবার টলিউডের বেশ কিছু অভিনেত্রী সন্তান আগমনের আগাম সুখবর জানিয়েছেন অর্থাৎ তারা মা হতে চলেছেন। শুভশ্রীর কথা তো আমরা আগে থেকেই জানি। দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি। কিন্তু এখন আমরা যেই অভিনেত্রীর কথা বলব তিনি প্রথমবার মাতৃত্ব সুখ পেতে চলেছেন।

আমরা কথা বলছি ব্যোমকেশের সত্যবতীর সম্পর্কে। সত্যবতী চরিত্রের মধ্যে দিয়ে তিনি দর্শকদের মনে গভীর জায়গা করে নিয়েছেন। আজ আমরা কথা বলছি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের সম্পর্কে (Ridhima Ghosh)। ঋদ্ধিমা ঘোষ বিখ্যাত অভিনেতা গৌরব চক্রবর্তীর স্ত্রী। খুব শীঘ্রই ঋদ্ধিমা আর গৌরব প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন। এই খবর পয়লা বৈশাখের দিন জানিয়েছিলেন তারা। ঋদ্ধিমার এই সুখের দিনে টলিউডের পাওয়ার কাপল সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তী ভীষণ খুশি হয়েছেন। তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।

ফের একবার চর্চায় উঠে এসেছেন ঋদ্ধিমা (Pregnant Ridhima)। পাহাড়ে ঘুরতে গিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। প্রেগনেন্সির এই সুন্দর মুহূর্তটাকে আরো বেশি করে উপভোগ করার জন্য দার্জিলিং এ ঘুরতে গিয়েছেন তারা। এই সময় তিনি পাহাড়েই কাটাতে চাইছেন।

ওই পোস্টে প্রেগনেন্সি ক্রেভিং (Pregnancy craving) এর কোথাও জানিয়েছেন। ঋদ্ধিমার এখন মনের খিদে বেড়ে গেছে। আর পাশাপাশি দার্জিলিংয়ের প্রতি এক অমোঘ টান অনুভব করছেন। অনেকদিন পর ঋদ্ধিমার (Ridhima Ghosh) পোস্ট দেখে বেশ খুশি হয়েছেন অনুরাগীরা। তবে তার সাথে গৌরব (Gourab chakraborty) ঘুরতে গিয়েছেন কিনা জানা যায়নি। কমেন্ট বক্সে তার প্রেগনেন্সি গ্লো -এর ভূয়সী প্রশংসা করছেন অনুগামীরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment