লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rita Dutta Chakraborty: মধুবালার পর এইবার পর্দায় ভালো শাশুড়ি হয়ে ফিরছেন রীতা দত্ত চক্রবর্তী!

Published on:

WhatsApp Group Join Now

Rita Dutta Chakraborty: টেলিভিশন থেকে সিনেমার পর্দা বারবার নিজের দাপট দেখিয়েছেন অভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)। আকাশবাণী কলকাতায় তার অভিনীত নাটক এখনো কানে বাজে ভক্তদের। যত সময় গড়িয়েছে ততই নিজেকে পরিণত করেছেন রিতা। পর্দায় শিমুলের শাশুড়ি হিসেবে বিশেষ পরিচিত তিনি। জি বাংলা কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এতদিন তাকে দেখা গিয়েছিল।

এর আগে অবশ্য বিভিন্ন সিরিয়ালে অভিনয় করলেও শিমুলের শাশুড়ি হিসেবে যথেষ্ট খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এবার আবার শাশুড়ির ভূমিকায় তিনি। সৌজন্যে সেই জি বাংলা। জি বাংলার নতুন শুরু হওয়া ধারাবাহিক পুবের ময়নাতে তাকে দেখা যাবে শাশুড়ির ভূমিকায়। গল্পের নায়িকা বাংলাদেশ থেকে এ দেশে আসা এক মেয়ে ময়না।

পুবের মেয়ে ময়না:

বাড়িতে কাজ করে সে। সেই কাজের মেয়ে কিভাবে হয়ে উঠবে? বাড়ির বউ সেই গল্পই বোনা হয়েছে এই নতুন ধারাবাহিকে। এখানেও শাশুড়ির ভূমিকায় রয়েছেন রিতা। তবে প্রথম প্রমোতে দেখা যাচ্ছে বাড়ির ছেলে অর্থাৎ অভিনেতা গৌরবের বিয়ে ভেঙেছে। কিন্তু তাই বলে লগ্নভ্রষ্ট হবে সে? তাইতো মাথার মুকুট আর গয়না পরিয়ে কাজের মেয়ে ময়নাকে নিয়ে আসে তার মা।

আরও পড়ুন: Farmer Loan: এবার থেকে কৃষকদের ব্যাংক একাউন্টে ঢুকবে ২ লক্ষ টাকা, ভোটে জেতার পরেই বড় ঋণ শোধ করলো সরকার

এই বাড়ির মান রক্ষা করবে ময়না এমনটাই জানায় সে। যখন বাড়িতে নতুন বউ আসলে শাশুড়িরাই বেগরা বাঁধায় ঠিক সেই সময়ে একেবারে অন্য ভূমিকায় ময়নার শাশুড়ি। বাড়ির সবাই যখন আপত্তি জানায় এই বিয়েতে এমনকি নায়ক নিজে রাজি থাকে না। ঠিক সেই সময় নতুন বউয়ের পাশে এসে দাঁড়ায় তার মা। ধারাবাহিকটি নিয়ে যথেষ্ট আশা রয়েছে দর্শকদের।

WhatsApp Group Join Now
ধারাবাহিকের গল্প:

নতুন কোন ধারণার গতিতেই এগিয়ে চলবে এই ধারাবাহিক বলছেন দর্শকরা। ওপার বাংলা আর এপার বাংলা একসাথে মিলেমিশে যেতে পারে এই ধারাবাহিকে। আর এখানেও নিজের যাদু দেখাবেন বর্ষিয়ান অভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।