লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

নিজের আইএএস কন্যাকে স্যালুট পুলিশকর্তা বাবার! ভাইরাল বাবা-মেয়ের মিষ্টি মুহূর্ত

Published on:

WhatsApp Group Join Now

Telangana: সন্তান যখন সাফল্য পায় তখন বাবা-মা সবচেয়ে বেশি খুশি হয়। সন্তানের সাফল্য দাঁড়িয়ে দেখতে বাবা মায়ের চোখ থেকে বেরিয়ে আসে জল। সেই জলে থাকে না কোন দুঃখ ,থাকে শুধুই আনন্দ। সেই আনন্দে এবার মেয়েকে স্যালুট করে বসলেন পুলিশ বাবা। কি অসাধ্য সাধন করলেন মেয়ে। আইএএস অফিসার হয়েছেন মেয়ে। দেশের সবচেয়ে কঠিন ইউপিএসসি পরীক্ষা দিয়ে সর্বোচ্চ ক্যাডার পদে উন্নীত হয়েছেন মেয়ে।

পুলিশ বাবার মেয়ে আইএএস:

মেয়ের এই গর্বে পুলিশ বাবার বুক ফুলে উঠেছে তাই স্বাভাবিকভাবেই তিনি মেয়েকে স্যালুট করেছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছে। আবেগস্পর্শী এই ভিডিও দেখে চোখের জল থামাতে পারছেন না নেটিজেনরা। এই ভিডিওতে দেখা যায় ভেঙ্কটেশ্বরলু নাইডু নামে এক ব্যক্তি তার মেয়েকে শুভেচ্ছা জানাচ্ছেন অভিনব উপায়ে।

Telangana
Telangana

মেয়ে ইউপিএসসি পরীক্ষায় পাশ করেছে সে এখন অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার। তাকে প্রথমে একটি ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান বাবা এরপর স্যালুট করেন। মেয়েকে মানুষ করে তাকে উপযুক্ত করে তুলেছেন বাবা। নিজের জীবন শখ ইত্যাদি তুচ্ছ করে মেয়ের জীবন প্রতিষ্ঠিত করতে উঠেপড়ে লেগেছেন।

মেয়েকে স্যালিউট বাবার:

তাই তো মেয়ে বড় হয়েছে। এত বড় পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাবার সামনে নত হয়ে দাঁড়িয়েছে। মেয়েকে এই অবস্থায় দেখে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি পেশায় পুলিশ ভেঙ্কটেশ্বরলু। তাইতো তিনি মাথায় হাত ঠেকিয়ে মেয়েকে সম্মান জানিয়েছেন। শুধুমাত্র ছোট রাই কেন বড়রাও যে ছোটদের সমানভাবে সম্মান এবং সম্ভ্রম করতে পারে তা দেখিয়ে দিয়েছেন এই বাবা। মেয়ের উপাহারে আপ্লুত হয়ে মেয়েকে সবচেয়ে বড় দামি উপহার তুলে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Rita Dutta Chakraborty: মধুবালার পর এইবার পর্দায় ভালো শাশুড়ি হয়ে ফিরছেন রীতা দত্ত চক্রবর্তী!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।