লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sania Mirza: আদালতে চলছে ডিভোর্স মামলা! এরই মাঝে সানিয়াকে বিয়ে করতে চলেছেন ক্রিকেট তারকা শামি?

Published on:

WhatsApp Group Join Now

Sania Mirza: ভারতীয় ক্রীড়াজগতের দুই নক্ষত্র সানিয়া মির্জা (Sania Mirza)মহম্মদ শামি (Mohammed Shami)। নিজ নিজ ময়দানে তাঁরা দক্ষ। আবার ব্যক্তিগত জীবনেও দুজনের মধ্যে আশ্চর্য মিল। প্রথম বিয়ে তাঁদের সুখের হয়নি।‌ দীর্ঘ দাম্পত্যের ইতি টেনে দুজনেই এখন একাকী। ‌সেই দুই তারকা নাকি এবার এক হতে চলেছেন। সানিয়া ও শামি কি বিয়ে করছেন? মুখ খুললেন ভারতীয় টেনিস সুন্দরীর বাবা।

অতীতে পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ হয়েছিল সানিয়া মির্জার। কিন্তু দুজনের দীর্ঘ দাম্পত্যে ইতি এসেছে আগেই। চলতি বছরের শুরুর দিকে শোয়েব প্রকাশ্যে আনেন নিজের তিন নম্বর বিয়ের খবর। এরপর শোনা যায়, সানিয়া নাকি ‘খুলা’ দিয়েছেন প্রাক্তন স্বামী শোয়েবকে।

ওদিকে মহম্মদ শামির প্রথম স্ত্রী হাসিন জাহানের সঙ্গে দীর্ঘদিন চলছে ডিভোর্স মামলা। আলিপুর আদালতে ঝুলে রয়েছে সেই মামলা। শামির নামে পরকীয়া, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ এনেছেন হাসিন। এসবের মাঝে সানিয়া-শোয়েব কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে গুজব।

সত্যি কি বিয়ে করছেন তাঁরা? ইতোমধ্যে মুখ খুলেছেন সানিয়ার বাবা ইমরান মির্জা।‌ তিনি বলেছেন, এই কথাগুলো একদম ভুয়ো। আজ পর্যন্ত নাকি সানিয়া ও শামি একে অপরের সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করেনি।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: সন্তানের ভবিষ্যত সুনিশ্চিত করতে পোস্ট অফিসের এই স্কিমে করুন বিনিয়োগ! মেয়াদপূর্তিতে মিলবে ৩ লাখ টাকা! জানুন বিস্তারিত

তিনি স্পষ্ট জানান, বিয়ে তো দূর অস্ত ওদের দুজনের কখনও সামনাসামনি মোলাকাত হয়নি। এদিকে, এক সপ্তাহ আগে সামাজিক মাধ্যমের এক পোস্টে টেনিস সুন্দরী সানিয়া জানান, পবিত্র হজযাত্রার সুযোগ হয়েছে তাঁর। সানিয়া আরও বলেন, তিনি চান নিজেকে আরও ভালো মানুষ হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।