লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sania Mirza: বোরখা-হিজাবে নতুন রূপে সানিয়া মির্জা, শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের চর্চা

Published on:

WhatsApp Group Join Now

Sania Mirza: বোরখাতে ঢাকা সারা শরীর, মাথায় হিজাব হাসিমুখে ক্যামেরা সামনে দাঁড়িয়ে সুন্দর পোজ দিচ্ছেন সানিয়া মির্জা। বর্তমানে সানিয়ার এই ছবি সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। শোয়েবের সঙ্গে বিয়ে ভাঙ্গার পর থেকে নানান রকম ঝড়ঝাপটার মধ্যে দিয়ে গিয়েছে সানিয়ার জীবন। সেই সবকিছু সামলে সন্তানকে নিয়ে সামনের দিকে এগিয়ে চলেছেন সানিয়া।

প্রতিদিনই করে চলেছেন লড়াই। এসবের মাঝেই আল্লাহর শরণাগত হয়েছে সানিয়া(Sania Mirza)। পবিত্র হজযাত্রায় গিয়েছিলেন হায়দরাবাদের এই কন্যে। সেখানেই প্রাক্তন অভিনেত্রী সানা খানের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন। সানা তার ছেলে সৈয়দ তারিক জামিলের সাথে হজযাত্রা করেছেন, অন্যদিকে সানিয়ার সাথে তার বোন অনাম এবং বাবা ইমরান মির্জার সঙ্গে উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় সানা-সানিয়ার হজযাত্রার নানান মুহূর্তের ছবি বর্তমানে ভাইরাল হয়ে পড়েছে। চলতি বছরের শুরুতে উমরাহ-তেও অংশ নিয়েছিলেন সানিয়া। শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর ধর্মকর্মে মন দিয়েছেন। অন্যদিকে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী বিকিনিতে গ্ল্যামার দুনিয়া কাঁপানো সানা খান ইসলামের পথে হাঁটেন ২০২০ সালে, তারপর শোবিজকে বিদায় জানান।

তবে ধর্ম কর্মে ব্যস্ত থাকার মাঝেই সানিয়া মির্জা কে নিয়ে আরো একটি নতুন গুজব শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়া খুললেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির সঙ্গে বিয়ে হতে চলেছে সানিয়ার। এই খবর সামনে আসতে সংবাদ মাধ্যমকে সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ‘এটা পুরোটাই বাজে কথা। এমনকি মেয়ের সঙ্গে শামির কখনও দেখাও হয়নি। ওঁরা পরস্পরকে চেনে না’।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Subhadra Yojana For Women: ১০০০ টাকা অতীত! এইবার মহিলারা পাবেন ৫০ হাজারের ক্যাশ ভাউচার! ভোটের পরই আসল ধামাকা সরকারের

আসলে সানিয়া এবং শামির এই বিয়ের গুজব শুরু এক বিকৃত ছবির মাধ্যমে। ছবিটি আসলে সানিয়া ও প্রাক্তন স্বামী শোয়েব মালিকের বিয়ের ছবি। যেখানে শোয়েবের মুখের সঙ্গে শামির মুখ সুপার ইম্পোজ করা হয়েছিল। বর্তমানে এই ধরনের এডিট হামেশাই দেখতে পেয়ে থাকি আমরা, AI এর মাধ্যমে এখন সবকিছুই সম্ভব। সানিয়া এবং শোয়েব ২০১০ সালে বিয়ে করেছিলেন এবং তাদের একমাত্র হল সন্তান ইজান। চলতি বছরের জানুয়ারিতে শোয়েব, সানা জাভেদকে বিয়ে করেন। এরপর জানা যায়, গত বছরেই সানিয়া এবং শোয়েব এর মধ্যে বিচ্ছেদ ঘটে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।