লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sara Sengupta: গ্রাজুয়েট হলো যীশু কন্যা সারা! মেয়ের কনভোকেশনে হাজির বাবা-মা!

Published on:

WhatsApp Group Join Now

Sara Sengupta: গ্রাজুয়েট হয়েছেন মেয়ে। আনন্দ ধরে না যীশু এবং নীলাঞ্জনার। সেই ছোট্ট উমা অনেকখানি বড় হয়ে গিয়েছে। দিন কয়েক আগেই গ্রাজুয়েট হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পুত্র ত্রিশানজিৎ চট্টোপাধ্যায়। তার গ্রাজুয়েশন সেরিমনিতে উপস্থিত ছিলেন বাবা মা।

মিশুকের পর সারা:

অর্পিতা এবং প্রসেনজিতের উপস্থিতিতে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছিল। আর এবার গ্রাজুয়েট হলেন সারা (Sara Sengupta)। ছোট্ট সারা আর নেই সে এখন অনেকখানি বড় হয়ে গিয়েছে রীতিমত পরিণত যুবতী। বদলে গিয়েছে তার ভোল। বাবা এবং মেয়েকে পাশাপাশি দাঁড় করালে মনে হবে যেন গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড।

WhatsApp Group Join Now

গ্রাজুয়েট হয়েছেন তিনি গ্র্যাজুয়েশনের সমাবর্তন অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন নিজেই। সেখানে দেখা গিয়েছে তার গোটা পরিবারকে উপস্থিত ছিলেন তার বাবা-মা। এছাড়া বাবা এবং মায়ের বন্ধু শুভানুধ্যায়ীরা। তবে যীশুর মেয়ে হিসেবে খ্যাতি লাভ করেছেন তিনি একটি সিনেমা থেকে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত উমা ছবিতে একেবারেই নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

উমার পর কোথায় ছিলেন সারা:

তখন অবশ্য অনেকটাই ছোট ছিলেন সারা। তার অনবদ্য অভিনয় এবং এক্সপ্রেশন অবাক করেছিল দর্শকদের। সকলেই বলেছিলেন জাত অভিনেতার মেয়ে। সেই সারা তারপরে আর কোন সিনেমা নয় বরং পড়াশোনায় ব্যস্ত হয়ে যান। সমাবর্তন অনুষ্ঠানে তাকে দেখা গিয়েছে নীল রঙের পোশাকে। শংসাপত্র হাতে নিতে দেখা যায় তাকে এরপরে সকলকে প্রণাম করেন তিনি। মেয়ের এই মিষ্টি মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেছেন নীলাঞ্জনা এবং যীশু। সারার এই খুশির দিনে শামিল হতে দেখা যায় তার মাসি চন্দনা এবং তার ছেলেকে।

একটা যুগের অবসান:

ক্যাপশনে সারা লিখেছেন একটা যুগের অবসান। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন তিনি রয়েছে ভক্ত সংখ্যা। ভক্তরাও তাকে অভিনন্দন জানিয়েছেন এই গ্রাজুয়েট হওয়ার জন্য। বন্ধু-বান্ধব থেকে তার বাবার ইন্ডাস্ট্রির বন্ধুরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। এদিকে যীশু নিজেও মেয়ের এই সাফল্যে গর্বিত। এই কৃতিত্ব সারার একার বলছেন মা-বাবা।

আরও পড়ুন: Weather Update: অধিক বৃষ্টির অশনি বঙ্গের ১১ টি জেলায়! বাদ নেই তিলোত্তমাও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।