জুতো পরে পতাকা উত্তোলন, নেটপাড়ায় ট্রোলের বন্যা! পাল্টা জবাব দিলেন শিল্পা শেট্টি

WhatsApp Channel Join Now
Google News Follow

15 ই আগস্ট এর জন্য সোশ্যাল মিডিয়া গেরুয়া, সাদা ও সবুজ রঙে সেজে উঠেছে। যে যার মতো করে সবাই দেশের প্রতি ভক্তি জানিয়ে স্বাধীনতা দিবস পালন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও এই ছবি পোস্ট করতে বাদ যাননি। সেইরকমই শিল্পা শেঠী কেও দেখা গেছে স্বাধীনতা দিবস পালন করতে।

আর সেই ছবি পোস্ট করায় যত বিতর্ক সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবসের যে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সেখানে দেখা গেছে জুতো পরে পতাকা উত্তোলন করছেন অভিনেত্রী। সেই ছবি দেখেই ক্ষেপে উঠেছেন নেট নাগরিকরা। বিভিন্ন মানুষের বিভিন্ন মন্তব্যে ভরে উঠেছে কমেন্টবক্স।

কেউ কেউ বলছেন, “আপনি যদি দেশের পতাকা ওড়াতেই চান, তাহলে দয়া করে জুতো খুলে পতাকার দড়ি স্পর্শ করুন। এটা অনুরোধ। জয় হিন্দ জয় ভারত। শুভ স্বাধীনতা দিবস”। আবার অনেকের বক্তব্য “ম্যাডাম চপ্পল পরে পতাকা উত্তোলন করছেন। দয়া করে ভবিষ্যতে আর এমন করবেন না”। আবার অনেকেই লিখেছেন “তোমার চপ্পল খুলে ফেলা যাওয়া উচিৎ ছিল”।

Shilpa Shetty
Shilpa Shetty

এইসব বক্তব্য দেখে চুপ করে থাকেন নি অভিনেত্রী তিনি তাদের পাল্টা জবাব দিয়েছেন। অভিনেত্রীর মতে “পতাকা উত্তোলনের সময় আমি ‘নিয়মবিধি’ সম্পর্কে সচেতন। আমার দেশের প্রতি শ্রদ্ধা রয়েছে এবং পতাকা আমার হৃদয়ে এবং এই বিষয়ে এত প্রশ্ন করার কিছুই নেই। আমি একজন গর্বিত ভারতীয়”।

Leave a Comment