লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shruti Bouma Sasthi: বিয়ের পর শ্বাশুড়ি মায়ের থেকে বৌমা ষষ্ঠী পেলেন অভিনেত্রী শ্রুতি দাস, সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন মিষ্টি ভিডিও

Published on:

WhatsApp Group Join Now

Shruti Bouma Sasthi: গতকাল গিয়েছে বাঙালির আরও একটি উৎসব জামাইষষ্ঠী। এই দিন প্রত্যেক বাঙালি ঘরে শ্বাশুড়ি মায়েরা জামাইদের আদর যত্নে ভরিয়ে তোলে, তাদের জন্য নিজের হাতে রান্না করেন নানান রকম পদ। মা ষষ্ঠীর কাছে সন্তানের মঙ্গল কামনায় পুজো দেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটিরা প্রত্যেকেই এই দিনটা ধুমধাম আয়োজনে পালন করে থাকেন।

তেমনই এবছর টেলিভিশনের পর্দার জনপ্রিয় কয়েকটি জুটির বিয়ের পর প্রথমবার জামাইষষ্ঠী ছিল। আর নিজেদের জামাইষষ্ঠীর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিয়েছেন তারা। জনপ্রিয় অভিনেত্রী শ্রুতিও() সেই দলেই নাম লিখিয়েছেন। গতকাল জামাইষষ্ঠীর বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি শ্রুতি নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্ট থেকে পোস্ট করেছেন।

২০২৩ সালের জুলাই মাসে আইনি বিয়ে সেরেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। আর বিয়ের পর এটাই তাদের প্রথম জামাইষষ্ঠী। ওইদিনের বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন শ্রুতি। ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীর মা মেয়ে আর জামাইকে আদরের সঙ্গে তুলে দিচ্ছে বিরিয়ানি। তবে আসল চমক ছিল বুধবার রাতে। শ্রুতি বৌমা ষষ্ঠীর একটি ভিডিও শেয়ার করে নেন নিজের ইনস্টাগ্রামে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে আসনে পাশাপাশি বসে আছেন শ্রুতি আর স্বর্ণেন্দু। দুজনের সামনেই রাখা রয়েছে মিষ্টি আর ফলের প্লেট। এরপর মায়ের হাত থেকে নিয়ে স্বর্ণেন্দু নতুন শাড়ি নিয়ে জড়িয়ে দেন শ্রুতির কাঁধে। তারপর শাশুড়িমা ধান-দুর্বা দিয়ে আশীর্বাদ করেন। হাতে বেঁধে দেন হলুদ সুতো। পাখার হাওয়াও করেন দুজনকে। এরপর বৌমাকে আশীর্বাদ করে মিষ্টি খাইয়ে দেন শ্বাশুড়ি মা। আদরে ভরিয়ে দেন বৌমা কে, শ্রুতিও শাশুড়ি মায়ের থেকে আশীর্বাদ নেন।

আরও পড়ুন: Neel-Trina: তৃণার বাড়িতে ধুমধাম জামাইষষ্ঠী! নীলের পাতে পেটপুজোয় কী কী পড়ল?

ভিডিওটি দেখে একেক জন নেটিজেন একেক রকম কমেন্ট করেছেন। কেউ লিখেছেন ‘খুব ভালো লেগেছে এরকম সম্পর্কে মধুরতা থাকুক।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘এরকম শাশুড়ি-বউমা সম্পর্কই যেন ঘরে ঘরে হয়’। তৃতীয়জন লিখলেন, ‘খুব ভালো থেকো দিদিভাই’। জামাইষষ্ঠীতে লাল পাড়ের সাদা শাড়ি পরেছিলেন শ্রুতি দাস। সঙ্গে একই কম্বিনেশনের ডিজাইনার ব্লাউজ, তাতে রয়েছে লেসের কাজও। সঙ্গে রুপোলি গয়না।

আরও পড়ুন: Sourav-Darshana Jamai Sasthi: ইলিশ-চিংড়ি থেকে মাটন, কাঁসার থালায় সাজানো, সৌরভকে জামাইআদরে ভরাল দর্শনার পরিবার

খোলা চুল, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ। ২০২৩ সালে ১০ জুলাই আইনি বিয়ে করেন শ্রুতি এবং স্বর্নেন্দু।ধুমধাম আয়োজনে নয় বরং খুব সাধারণভাবে পরিবার পরিজন এবং কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়েটা সারেন দুজনে। আংটি পরানো, মালাবদল আর সিঁদুর দান আর আইনি কাগজে সই করেই নিজেদের নতুন জীবন শুরু করেন তারা।

তারা সম্পর্কে আসার পর যখন সামাজিক মাধ্যমে জানাজানি হয় তখন তাদের ব্যাপকভাবে ট্রল হতে হয়েছিল। কারণ দুজনের মধ্যে বয়সের বিস্তর ফারাক রয়েছে। তবে সেই সমস্ত নেতিবাচক কথায় কান দেননি দুজনের একজনও। ২০২৫ সালে দুজনের সামাজিক বিয়ে হতে পারে বলেও শোনা যাচ্ছে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।