ছেলে খাচ্ছে না, ঘুমাচ্ছে না, ইউভানের কাণ্ডে নাজেহাল মা শুভশ্রী! দুর্ধর্ষ উপায় দিলেন ‘অনিমেষ’ শাশ্বত!

WhatsApp Channel Join Now
Google News Follow

বর্তমান সময়ে প্রতিটি মানুষের হাতেই স্মার্টফোন দেখা যায়। আর এই স্মার্টফোনে আজ গোটা দুনিয়া এসে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার এত বাড়বাড়ন্ত যে, এই যুগকে সোশ্যাল মিডিয়ার যুগও। বলা যায় সোশ্যাল মিডিয়ার যেমন অনেক ভালো দিক আছে তেমন বেশ কিছু খারাপ দিক রয়েছে। তবে সেই সমস্ত খারাপ দিক -কে ছাপিয়ে গেছে ভালো দিকগুলি। যার ফলে সোশ্যাল মিডিয়া আজ এত পপুলার।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝে থাকি ইউটিউব (youtube), ফেসবুক (facebook), টুইটার (twitter), ইনস্টাগ্রাম (instagram) ইত্যাদি -কে। বেশ কিছু বছর আগে প্রতিভা (Talent) থাকলেও জনপ্রিয়তা পাওয়া খুবই কষ্টের ছিল। কিন্তু আজ তা সহজ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই মানুষ আজ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদি কারোর মধ্যে প্রতিভা থাকে তাহলে রাতারাতি ভাইরাল হয়ে যেতে পারে সে।

আমরা সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন ধরনের খবর পাই। আর বিশেষত তারকাদের সবরকম খবর আমরা পেয়ে যাই সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তাঁদের জীবন যাপন সম্পর্কে জানার আগ্রহ সাধারণ মানুষের মধ্যে দেখতে পাওয়া যায়। তাই তাঁদের ফলোয়ার্স সংখ্যাও প্রচুর। শুভশ্রী ও রাজ চক্রবর্তীর ছেলে ইউভানের ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। তার কোনো ছবি বা ভিডিও আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

মুক্তি পেতে চলেছে শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ (Abar Prolaoy)। তাঁর প্রমোশন করতেই ছেলের সমস্যা নিয়ে হাজির হন শুভশ্রী। জানিয়েছেন ইউভান খাচ্ছে না, ঘুমাচ্ছে না। শুধু ব্যাঙের মতো লাফাচ্ছে। এতেই নাজেহাল অবস্থা হয়ে গেছে তাঁর। ‘কী করি বলুন তো? … একটু ক্যালান তো দেখি।’ জিজ্ঞেস করতেই ‘অনিমেষ দত্ত’ হতভম্ব হয়ে বলেন ‘বাচ্চাকে মারব?’ তারপর ধাতস্থ হয়ে বলেন, বাচ্চাকে নয় বরং বাচ্চার বাবা কে ‘ঘা কতক’ মারতে। এতে বেশ খুশি হন শুভশ্রী। যদিও পুরোটাই স্ক্রিপ্টেড। কিন্তু এই ভিডিও বেশ মজা নিয়ে দেখছেন নেট নাগরিকরা।

Leave a Comment