মিমি চক্রবর্তীর বোনঝি থেকে ছোটপর্দার কমলা! মাত্র ১১ বছর বয়সেই ছোট পর্দায় রাজত্ব করছে অয়ন্যা

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

স্টার জলসায় বর্তমানে বেশ কিছু ধারাবাহিক রম্য নিয়ে চলছে। সেগুলির মধ্যে থেকে অন্যতম হলো কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Komola o shriman Prithviraj)। এই ধারাবাহিকে রয়েছে নিখাদ বিনোদন। আর এই কারনেই শুরুর দিন থেকে এখনও পর্যন্ত দর্শকদের মনে রাজত্ব করছে ধারাবাহিকটি। এই খুদে তারকারা বড় বড় নায়ক নায়িকাদের হার মানিয়ে দিয়েছে। তাদের অভিনয়ের ভীত এতটাই পোক্ত যে তা আর বলার অবকাশ রাখেনা।

Ayanna Chatterjee
Ayanna Chatterjee

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছে ১১ বছরের অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। তার চরিত্রের নাম কমলা (Komola)। অল্প কয়েক দিনেই দর্শকদের মন জিতে নিয়েছে সে। অবশ্য এটাই প্রথম নয়। এর আগেও নিজের কাজের মধ্যে দিয়ে দর্শকদের মুগ্ধ করেছিল সে। খুব অল্প বয়সেই বাংলা সিরিয়ালের জগতে কাজ করা শুরু করে অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। বাংলা সিরিয়ালে তার প্রথম কাজ ছিল করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক। এই সিরিয়ালে সারদা মায়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

Kamala in Kamala O Sreeman Prithwiraj
Kamala in Kamala O Sreeman Prithwiraj

তার অভিনয়ের গুণে অল্প কয়েক দিনের মধ্যে রামকৃষ্ণ দেব আর সারদা মায়ের জুটিকে দর্শকরা পছন্দ করে ফেলেছিলেন। এরপর সে টলিউডের ডেবিউ করে। মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সাথে ‘মিনি’ (Mini) সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছিল সে। ২০২২ সালে এই মুভিটি মুক্তি পেয়েছিল। তার অসাধারণ অভিনয়ের জন্য আবার দর্শকদের মন আপ্লুত হয়েছিল। তারপর ওয়েব সিরিজেও কাজ করেছে সে। কারিশ্মা কাপুরের সাথে একটি ওয়েব সিরিজে কাজ করেছিল সে।

Kamala O Sreeman Prithwiraj
Kamala O Sreeman Prithwiraj

বর্তমানে অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee) আবার বাংলা ধারাবাহিকে ফিরে এসেছে। একেবারে নতুন রূপে দেখা যাচ্ছে তাকে। কূটকাচালিহীন একেবারে নিখাদ একটি ধারাবাহিকে প্রধান চরিত্রে কাজ করছে সে। এই ধারাবাহিককে অভিনয়ের মধ্যে দিয়ে অল্প সময়ে দর্শকদের মন কেড়ে নিয়েছে অয়ন্যা চ্যাটার্জী। মাত্র ১১ বছর বয়সেই বাংলা মেগা সিরিয়ালের নায়িকা অয়ন্যা। তার ধারাবাহিকের নাম কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। সম্প্রতি সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পেয়েছে অয়ন্যা চ্যাটার্জী।

সব খবর সঠিক সময় পাওয়ার জন্য ফলো করুন আমাদের (Facebook Page)

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment