লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সূর্যের বোকামির কারণে বিপদের মুখে সোনা-রুপা! দুর্ধর্ষ পর্ব ‘অনুরাগের ছোঁয়া’য়

Published on:

বাংলায় সিরিয়ালের (Bengali Serial) সেরার সেরা হলো ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। চলতি সপ্তাহে এই ধারাবাহিক টিআরপি শীর্ষে জায়গা করে নিয়ে বেঙ্গল টপার প্রমাণিত হয়েছে। সম্প্রচারের প্রথম দিন থেকেই দর্শক মন জিতে নিয়েছিল এই ধারাবাহিক। তবে বেশ কিছুদিন ধরে ধারাবাহিকের এক ঘেঁয়ে গল্প দর্শক মনে বিরক্তি তৈরি করেছিল। প্রায় এক বছর হয়ে গেলেও সূর্য দীপা এখনো আলাদা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদিও গল্প এক ঘেঁয়ে হলেও, দর্শকরা সোনা রুপাকে না দেখে থাকতে পারে না। তাই তো সাড়ে নয়টা বাজলেই টিভির পর্দায় স্টার জলসা চ্যানেল চালিয়ে বসে পড়ে ‘অনুরাগের ছোঁয়া’ দেখার জন্য। এ বাহিক যেন দর্শকদের রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। তবে দর্শক মনে এখন একটাই প্রশ্ন কবে আবার সূর্য দীপা এক হবে এবং সোনা রুপা তাঁর বাবা মায়ের সঙ্গে থাকতে পারবে।

এদিকে বেশ জমজমাটি ভাবে গল্পে মোড় এসেছে। যেখানে দেখা গিয়েছে সূর্য কাউকে কিছু না জানিয়ে সোনা রুপাকে নিয়ে দূরে চলে গিয়েছে। এদিকে মেয়েদের খুঁজে না মেয়ে অস্থির হিয়ে উঠেছে দীপা। সূর্য সোনা রুপাকে ভয় দেখিয়েছে যে, যদি তাঁরা মায়ের কাছে যাই তবে সূর্য নিজের ক্ষতি করে ফেলবে। আর বাবার মুখের দিকে তাকিয়ে সব কষ্ট সহ্য করে নিচ্ছে দুই মেয়ে।

গত পর্বে দেখা গিয়েছে দুই মেয়েকে বাড়িতে রেখে কাজে গিয়েছেন সূর্য। এদিকে সোনার খিদের জ্বালা মেটাতে খাবার তৈরি করতে গিয়ে হাত কেটে ফেলে রূপা। এরপর যা হয় তা খুবই মারাত্মক। দেখা যায় গ্যাস অন করে রান্না করতে করতে ঘুমিয়ে পড়ে তারা। এদিকে মোমবাতির কারণে রান্না ঘরে আগুন লেগে যায়। ঘর ধোঁয়ায় ভর্তি হয়ে যায়। যে অবস্থায় সোনা রুপা খুবই বিপদে। অন্য দিকে দুই মেয়ের খুব কাছাকাছি এসেছে দীপা। কাছের এক মন্দিরে দুই মেয়ের জন্য প্রার্থনা করতে দেখা যায় দীপাকে। এখন প্রশ্ন দুই মেয়েকে এই অবস্থা থেকে কে বাঁচবে? তার উত্তর মিলবে আগামী পড়বে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment