লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

একবার ধরা পরেও শিক্ষা মেলেনি! মেঘকে ফাঁসাতে নতুন চক্রান্ত, টিভির আগেই ফাঁস আসন্ন মহাধামাকা টুইস্ট

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে বাংলা টেলিভিশনে যে সমস্ত ধারাবাহিক (Bengali Serial) জনপ্রিয়তার সঙ্গে দর্শক মন জয় করে চলেছে তার মধ্যে অন্যতম হলো ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। জি বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিক অল্প সময়েই বেশ জমে উঠেছে। আর এর কারণ ধারাবাহিকের গল্প। টিআরপির তালিকায় শীর্ষে না জায়গা করতে পারলেও, টান টান গল্প দিয়ে দর্শক মনে কিন্তু জায়গা করে নিয়েছে। ঘন ঘন গল্পে নানা টুইস্ট দেখতে পাচ্ছে দর্শক।

যেমন বেশ কিছু দিন হল নীল আর মেঘ আলাদা রয়েছে। এদিকে কিছুদিন আগেই দেখা গিয়েছে ময়ূরী ও রূপের আসল রূপ সামনে এসেছে। এই ঘটনার পর অসুস্থ হয়ে পরে ময়ূরী। আসলে নিজেকে বাঁচাতে নিজের সব দোষ স্বীকার করে ময়ূরী। এদিকে সব সত্যি জানার পর নীল আবার মেঘের কাছে ফিরে আসতে চায়। যদিও মেঘ স্পষ্ট ভাবে নীলকে জানিয়ে দিয়েছে, সে ডিভোর্স চায়।

আসলে বিয়ের পর থেকেই মেঘ শশুর বাড়িতে সুকে নেই। একদিকে দিদির ষড়যন্ত্র অন্যদিকে শশুর বাড়ীর অপমান তাকে কোণ ঠাসা করে দিয়েছে। ফলত সে আর শশুর বাড়ী ফিরতে চাই না। কারণ অপমান সহ্য করতে করতে সে ক্লান্ত হয়ে পড়েছে। যদিও দর্শক ভেবেছিল নীল ঠিক বুঝিয়ে আবার মেঘকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাবে। তবে সেটা হবে না। কারণ ময়ূরী সুস্থ হয়ে ফেরার পর শুরু করেছে নতুন ষড়যন্ত্র। প্রতিবারের মতো এবারও নতুন ফাঁদে ফেলতে চায় মেঘকে।

WhatsApp Group Join Now

এদিকে মেঘের জীবনে এসেছে নতুন বন্ধু জিষ্ণু। এর আগে দর্শক দুজনকে এক সঙ্গে স্টেজে গান করতেও দেখেছে। সেখান থেকেই আলাপ দুজনের। আবার তারা একটি গানের জন্য জুটি বাঁধতে চলেছে। আগামী পর্বে দেখা যাবে, মেঘ ও জিষ্ণু রাস্তায় দাঁড়িয়ে এক সাথে ফুচকা কাছে। বিষয়টি নীলের চোখেও পরে। এদিকে এই সুযোগ নেবে ময়ূরী। আবার মেঘকে ছোট করতে নানা ফন্দি আটছে ময়ূরী। কিন্তু এবারও কি নীল ময়ূরীর কথায় মেঘকে ভুল বুঝবে? তা জানতে হলে আগামী পর্বে। চোখ রাখুন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment