লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonakshi Sinha- Zaheer Iqbal: বিয়ের এই সপ্তাহের মধ্যেই সোনাক্ষী-জাহির ছুটলেন হাসপাতালে! তবে কি অন্তঃসত্ত্বা? জল্পনা তুঙ্গে!

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi Sinha- Zaheer Iqbal: ২৩ শে জুন দুই পরিবারের সকলকে সাক্ষী রেখে জাহির ইকবালের সঙ্গে আইনি বিবাহ সম্পন্ন করেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। দীর্ঘ সাত বছরের সম্পর্ককে পরিণতি দিয়েছেন তাঁরা। অভিনেত্রীর গ্ল্যামারাস অনুষ্ঠানের ঝলক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে বিয়ের মাত্র এক সপ্তাহের মধ্যেই স্বামীকে নিয়ে হাসপাতালে গেলেন সোনাক্ষী। আর তাদের হাসপাতাল থেকে বেরোতে দেখেই সোনাক্ষী অন্তঃসত্বা কিনা এই নিয়ে জল্পনা তুঙ্গে।

শুক্রবার বিকেলে কোকিলাবেন হাসপাতালে (Kokilaben Hospital) গিয়েছিলেন জাহির ও সোনাক্ষী। নবদম্পতির হাসপাতালে প্রবেশ করার সেই ভিডিও ধরা পড়ে পাপারাজ্জিৎ-এর ক্যামেরায়। আর তারপরই সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় এবং তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে যে, ‘তবে কি অন্তঃসত্ত্বা সোনাক্ষী সিনহা?’

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

নেটপাড়ার একাংশের ধারণা, ‘বিয়ের আগেই সম্ভবত গর্ভবতী হয়েছেন অভিনেত্রী! ‘কারণ, ২৩শে জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ শুধুমাত্র কাছের মানুষদের সাক্ষী রেখেই আইনি বিয়ে সারেন তাঁরা।একেবারে ছিমছামভাবে! বিয়ের পোশাকেও অন্যান্য বলিউড নায়িদের মতো টাকা খরচ করেননি তিনি। মা পুনম সিনহার বিয়ের শাড়িতেই বিয়ের দিন সেজে উঠেছিলেন সোনাক্ষী। এরপর অভিনেত্রীকে হাসপাতালে যেতে দেখায় অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠা অস্বাভাবিক কিছু নয়।

যদিও জল্পনার কোনো ভিত্তি নেই। তবে কেন বিয়ের এক সপ্তাহের মধ্যেই কোকিলাবেন হাসপাতালে গিয়েছিলেন সোনাক্ষী? জানা গিয়েছে, তাঁর বাবা শত্রুঘ্ন সিনহা রুটিন চেকআপের জন্য ভর্তি হয়েছিলেন হাসপাতালে। আর সেইজন্যই নবদম্পতিকে যেতে হয়েছিলেন সেখানে। শ্বশুর মশাইয়ের খোঁজ নিতে স্ত্রীর দিহ্নে হাজির হয়েছিলেন জাহির ইকবালও। উল্লেখ্য, চব্বিশের লোকসভা ভোটে আসানসোল কেন্দ্র থেকে তৃণমূল টিকিটে বিপুল ভোটে জয়ী হয়ে সাংসদ হয়েছেন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা। সম্ভবত মেয়ের বিয়ের পর শারীরিক অসুস্থতার জন্যই সংসদে এখনও পর্যন্ত শপথ নিতে পারেননি তিনি। তবে মাধ্যম সূত্রে খবর, বর্তমানে সুস্থ আছেন এই প্রবীণ অভিনেতা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।