৪৫ বছরে পা দিল ‘স্বয়ম্ভূ’! ‘জগদ্ধাত্রী’র সেটেই কেক কেটে পালন হল ‘স্বয়ম্ভূ’ সৌম্যদীপের জন্মদিন, ভাইরাল ভিডিও

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

জি বাংলা একটি জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। টিআরপি তালিকায় একেবারে শিরশির অবস্থান করছে এই ধারাবাহিক এর চরিত্রে আছে স্বয়ম্ভু ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়। জগদ্ধাত্রী ধারাবাহিকের স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী ওরফে জ্যাস জুটিকে দর্শক মহলে সকলেই পছন্দ করেছেন। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে রিল ভিডিও পোস্ট করতে দেখা যায় তাদের।

তবে অনেকের ধারণা পর্দার বাইরেও নাকি প্রেম করছেন জগধাত্রী – স্বয়ম্ভু। সম্প্রতি ধারাবাহিকের নায়ক 45 বছরের জন্মদিন উদযাপন করলেন জগধাত্রী সেটেই। তারি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায়। সৌম্যদীপ এর বার্থডেতে শুভেচ্ছায় ভরিয়ে তুলেছিল অনুরাগীরা। প্রচুর হইহুল্লোড়ের মাধ্যমে সৌম্যদীপের বার্থডে সেলিব্রেশন করা হয়েছিল।

অভিনেত্রী অঙ্কিতা মল্লিক থেকে শুরু করে অনেক অভিনেতা অভিনেত্রী রাও উপস্থিত ছিলেন এই সেলিব্রেশন পার্টিতে। অভিনেত্রী অনন্যা বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় এইবার ড্রেস সেলিব্রেশন এর ছবি শেয়ার করেন। এবং ক্যাপশনে ছিল ‘জগদ্ধাত্রীতে স্বয়ম্ভূর জন্মদিন! ৪৫ এ পা দিলো!’ এই ছবি দেখে স্বয়ম্ভু ধন্যবাদ জানায় তার অনুরাগীদের এবং পরে তিনি নিজেও সেলিব্রেশানের কিছু ছবি instagram এ শেয়ার করেন।

এবং ক্যাপশনে লেখেন, ‘অনেক অনেক ধন্যবাদ স্নেহাশিস শ্যার। আমার জন্মদিন এত বিশেষ করে তোলার জন্য জগদ্ধাত্রী টিমকে অনেক অনেক ধন্যবাদ জানাই। খুব খুব স্পেশ্যাল এটা’। ছবিতে ধরা পড়েছে নায়িকা অঙ্কিতা মল্লিক কেক খাইয়ে দিচ্ছে তার হিরো সৌম্যদীপকে। এবং সকলে তাদের সঙ্গে বেশ পোজ দিয়ে ছবিও তুলেছেন।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment