লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

জোরকদমে চলছে প্রস্তুতি! পরিচালককে খুশি করার জন্য রাতেও চলছে কাজ, ঘেমে নেয়ে কি করছেন শ্রাবন্তী?

Published on:

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় জীবনে তিনি প্রচুর হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শক কে। তার প্রতিটি সিনেমাই প্রায় হিট। তবে অভিনয় জীবনের থেকে ব্যক্তিগত জীবনের জন্যই সোশ্যাল মিডিয়ায় বেশি চর্চায় থাকেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনটে বিয়ে করা নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বহুবার শিরোনামে উঠে এসেছেন তিনি। যদিও এসবের খুব একটা কর্ণপাত করেন না অভিনেত্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর কটা দিন পুজো। আর এই পুজোর ফাঁকেও চুটিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে তিনি জি বাংলার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো এর বিচারকের আসনে রয়েছেন। এছাড়াও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে অভিনেত্রী মাঝরাতে কোন একটি অব্রি থেকে বেরোচ্ছেন। অবশ্য তিনি একা নন, সাথে আছে বিবৃতি চট্টোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী। তবে এত রাত্রে অভিনেত্রী করছিলেন কি?

এই উত্তরের পর্দা ফাঁস হল এবার। অভিনেত্রীর হাতে ছিল একটি তরোয়াল। তিনি অর্জুন চক্রবর্তীর সঙ্গে তরয়াল প্র্যাকটিস করছিলেন। শুভ্রজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি দেবী চৌধুরানী তে মুখ্য ভূমিকা দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। তাই পুজোর কেনাকাটা, ব্যস্ততার ফাঁকেও নিজেকে একটু তৈরি করে নিচ্ছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘আমি আগে অনেক অভিনয় করেছি কিন্তু ঘোরা চালানো বা তরোয়াল চালানোর কাজ কখনো করা হয়নি। সব ধরে ধরে শিখতে হচ্ছে।’

আরও পড়ুন: কলেজের সাধারণ ছাত্রী থেকে সোজা দেবের নায়িকা! বদলে যাওয়া জীবনের গল্প বললেন সৃজা দত্ত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একটি ছবি দেখা যাচ্ছে যেখানে দেখা গেছে পরিচালক শ্রাবন্তীর সঙ্গে কথা বলছেন অভিনেত্রীর কারণে আছে টি-শার্ট এবং জিম ট্রাউজার। আর হাতে আছে একটি তলোয়ার। ছবি দেখেই বোঝা যাচ্ছে প্র্যাকটিস করতে করতে ঘেমে এনে একাকার হয়ে গেছেন অভিনেত্রী। এখন বড় পর্দায় দেবী চৌধুরানী আসার অপেক্ষায় রয়েছে সকলেই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।