গল্প অসমাপ্ত রেখেই মাঝ পথে বন্ধ হচ্ছে স্টার জলসার এই ২ জনপ্রিয় সিরিয়াল! মাথায় হাত দর্শকদের

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

মধ্যবিত্ত গৃহস্থ বাড়ির এন্টারটেইনমেন্ট বলতেই সিরিয়াল। সন্ধ্যে থেকেই একের পর এক সিরিয়ালের পালা চলে টিভিতে। এই কারণেই চা বিস্কুট হাতে বাড়ির মহিলা সমিতি বসে যায় টিভির সামনে। তবে এবার জানা যাচ্ছে একটি দুঃখের খবর। স্টার জলসায় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তার মধ্যে থেকেই একটি শেষ হতে চলেছে।

করোনার পর থেকে স্টার জলসা (Star Jalsha) যেমন নতুন ধারাবাহিক টেলিকাস্ট করছে। তেমনি কম টিআরপি (Low TRP) আসলে অল্প দিনের মধ্যে সেটি বন্ধও করে দিচ্ছে। বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির স্থায়িত্ব নির্ভর করছে টিআরপির (TRP) ওপর। যতদিন কোন ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম দিকে নিজের জায়গা ধরে রাখতে পারছে, ততদিনই সেই ধারাবাহিকটির স্থায়িত্বকাল। যত টিআরপি তালিকার শেষের দিকে নামতে থাকে ধারাবাহিক, ততই ঘনিয়ে আসে শেষের সময়। এমনভাবেই বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ করে দিয়েছে স্টার জলসা।

সাম্প্রতিক সময়ে এমন ঘটনা খুব বেশি দেখা যাচ্ছে। এখন তো নতুন ধারাবাহিকগুলির স্থায়িত্বকাল খুব বেশি হলে দুই মাস থেকে তিন মাস। তেমনই একটি ধারাবাহিক হলো তৃনা সাহা (Trina Saha) অভিনীত ‘বালিঝড়’ (Balijhor)। এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় কামাল দেখাতে না পারলেও, দর্শকদের কাছে বেশ পছন্দের ছিল। শুরু হওয়ার মাত্র দুই মাসের মাথায় গল্পটি শেষ করে দেওয়া হয়েছিল। তেমনভাবেই আর কোন ধারাবাহিক শেষ করা হবে কিনা এই নিয়েই ভাবছে দর্শকরা।

শোনা যাচ্ছে আরও দুইটি ধারাবাহিক এইভাবেই শেষ হতে চলেছে। ধারাবাহিকটির নাম ‘তুঁতে’ (Tunte)। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। প্রথমদিকে দর্শকদের এই ধারাবাহিকটি বেশ ভালো লাগলেও, এখন সেটি এক ঘেয়ামিতে পরিণত হয়েছে। এই কারণেই টিআরপি (TRP) তালিকায় শেষের দিকে জায়গা হচ্ছে এই ধারাবাহিকের। আসলে এই ধারাবাহীকে এখন কোন নতুনত্ব দেখা যাচ্ছে না। বস্তা পচা সেই একই গল্প, একই প্লট আর একই কনসেপ্ট। এখন এই একঘেয়ে বিষয়গুলি দর্শকদের কাছে বেশ বিরক্তির হয়ে দাঁড়িয়েছে। আর যার প্রভাব পড়েছে টি আর পি তালিকায় (TRP list)। তাই হয়তো খুব শীঘ্রই এই ধারাবাহিকটি বন্ধ হতে চলেছে।

এছাড়াও এই তালিকাতে নাম রয়েছে ‘বাংলা মিডিয়াম’, ‘গুড্ডি’ আর ‘এক্কাদোক্কা’ -র। স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে নতুন দুটি ধারাবাহিক- ‘লাভ বিয়ে আজ কাল’ আর ‘তোমাদের রানী’। এই দুটি ধারাবাহিককে প্রাইম টাইমে দিতে চাই স্টার জলসা। সেই কারণে হয়তো ‘তুঁতে’ কিংবা ‘বাংলা মিডিয়াম’ অথবা ‘পঞ্চমী’ -র ওপর প্রকোপ করতে পারে। এই নিয়ে আপাতত চিন্তিত দর্শকরা।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment