লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

জি বাংলা, স্টার জলসায় এই বছর কারা হবেন দেবী দুর্গা? নামটা শুনলে চমকে যাবেন

Published on:

আর মাত্র কিছুদিন বাকি। তারপরেই চলে আসবে বাঙালি সব থেকে বড় উৎসব দুর্গাপুজো। তারপরেই ঢাকে কাঠি পড়বে। ইতিমধ্যে কাউন্টডাউন শুরু করে ফেলেছে বাঙালি। আর করবে নাই বা কেন! ঘরের মেয়ে ১ বছর পর যে আবার ঘরে ফিরতে চলেছে। আসতে চলেছে বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা (Durgapuja)। অপেক্ষার মাত্র আর ৬৫ দিন। দুর্গাপুজো শুধুমাত্র একটা উৎসব নয়, বাঙালির আবেগ। এ যেন প্রাণের উৎসব, আলোর উৎসব, আনন্দের উৎসব। প্রতিটা বাঙালি যেন দুর্গা পুজোর জন্যই বাঁচে। যেমন ভাবে দুর্গা পূজার জন্য অপেক্ষা থাকে প্রতিটি বাঙালির মন, ঠিক সেই ভাবেই অপেক্ষায় থাকে মহালয়ার (Mahalaya)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা। প্রতিটি বাঙালির মনে এই দিনটি নিয়ে এক আলাদা রকমের আবেগ কাজ করে। ভোরবেলা উঠে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনীর স্তুতি সোনার রীতি যুগ যুগ ধরে চলে আসছে। এর পাশাপাশি বেশ কয়েক বছর ধরে টিভির পদ্ধতি মহালয়ার (Mahalaya 2023) একটা ধুম দেখা দিয়েছে। এখন তো প্রতিটি চ্যানেলে মহালয়া অনুষ্ঠান দেখানো হয়ে থাকে। এই নিয়েও দর্শকদের মনে কম উৎসাহ দেখতে পাওয়া যায় না। ইদানিং সময়ে চ্যানেলগুলি মহালয়া নিয়েও প্রতিযোগিতা শুরু করে দিয়েছে। আর সেই প্রতিযোগিতায় দর্শকরাও কম মত্ত হয় না! কোন্ চ্যানেলে কে দুর্গা সাজবে? মহালয়ার কোন্ গল্প কোথায় দেখানো হবে? সেই নিয়ে দর্শকদের মনেও ভীষণ উদ্দীপনা দেখতে পাওয়া যায়।

Koyel Mallick
Koyel Mallick

এবার স্টার জলসা ও জি বাংলার মহালয়া নিয়ে বড় আপডেট সামনে এসেছে। জানা যাচ্ছে এবার দুর্গতিনাশিনী রূপে পর্দায় ধরা দেবেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক (Koyel Mallick comeback)। স্টার জলসায় এবার মহালয়া অনুষ্ঠানের দায়িত্ব সুরিন্দর ফিল্মস এর ওপর বলতেছে। তাই এবার কোয়েল মল্লিককেই (Koyel Mallick as Durga) দুর্গা রূপে কাজ করা হবে। প্রসঙ্গত উল্লেখ্য, এবছর ১৪ ই অক্টোবর মহালয়া। ঐদিন ভোরে স্টার জলসার পর্দায় ত্রিশূল হাতে দেখা যাবে কোয়েলকে। এর আগেও মহালয়ায় দুর্গা সাজে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। কালার্স বাংলায় দুর্গা রূপে মহালয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন তিনি। আর প্রচুর প্রশংসা কামিয়েছিলাম।

Ditipriya Roy
Ditipriya Roy

আর জি বাংলার (Zee Bangla) মহালয়ায় দুর্গা রূপে দেখা যাবে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) কে। যদিও বা এখনও কিছু ফাইনাল হয়নি। দিতিপ্রিয়ার সাথে প্রাথমিক কথাবার্তা চলছে। শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করলেও আজ একজন বিখ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া। তাকে দুর্গা রূপে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment