লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: ৩৩-এ পা হবু মা শুভশ্রী, মাকে কেক খাওয়াতে গিয়ে ইউভানের কাণ্ড দেখুন

Published on:

দ্বিতীয়বার মা হতে চলেছেন টলি কুইন রাজশ্রী গঙ্গোপাধ্যায় ওরফে শুভশ্রী(subhashree)।তিনি বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্ব। নতুন সদস্য আশার অপেক্ষায় খুশির হাওয়া বইছে তাদের চক্রবর্তী পরিবারে। শুভশ্রীর ছোট্ট ছেলে উইভান ও নতুন খেলার সঙ্গী পাওয়ার অপেক্ষায় দিন গুনছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অন্তসত্তা হলে নিজেকে গোপন করে লুকিয়ে রাখা নয় সবার সামনে নিজেকে উপস্থাপন করে আনন্দ ভাগ করে নেওয়া টা কেই শুভশ্রী (subhashree) ভালো বলে মনে করছেন। তার কাছে প্রেগনেন্সি কোন রোগ নয়, প্রেগনেন্সি দু হাত খুলে আলিঙ্গন করার জিনিস একথাই বারবার বুঝিয়ে আসছেন শুভশ্রী (subhashree)। গত শুক্রবার 32 এর গণ্ডি পেরিয়ে তেত্রিশে পা দিয়েছেন নয় মাসের অন্তঃসত্ত্বা রাজ ঘরণী। এই দিনটা ঘরে বসেই সেলিব্রেশন করে কাটিয়ে দিলেন তিনি।

তিনি তার জীবনের প্রতিটা সেলিব্রেশন এর মুহূর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন ইনস্টাগ্রাম পোস্টে। তিনি তার জন্মদিনের সকালে তার কাছের বন্ধু এবং তারকা দের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেতে থাকেন। তবে সবচেয়ে উত্তম বার্তা আসে রাজ চক্রবর্তী (Raj chakraborty)পক্ষ থেকে। দেখা যায় তিনি শুভশ্রীর(subhashree) নানান রকম ছবি পোস্ট করে তার উদ্দেশ্যে বার্তা দিয়েছেন ‘হ্যাপিয়েস্ট বার্থ ডে মাই লাভ’। ছবিগুলো তো দেখা গেছে কোনটাই হট প্যান্ট পড়ে রয়েছেন শুভশ্রী তো আবার কোনটায় শুভশ্রীর গালে চুমু খাচ্ছেন রাজ চক্রবর্তী।জবাবে শুভশ্রী(subhashree)লেখেন, ‘আই লাভ ইউ রাজ’।

শুভশ্রী তার জন্মদিন সেলিব্রেশন এর যে ছবি ইনস্টাগ্রাম এ পোস্ট করেন তাতে দেখা যায় তিনি পড়ে আছেন নীল রংয়ের আঁটোসাঁটো গাউন। যে আঁটোসাঁটো গাউনের মধ্য দিয়ে উঁকি মারছে তার সুস্পষ্ট বেবি পাম্প। কানে ছিল ঝোলা দুল এবং পায়ে ব্র্যান্ডেড গুচির জুতো। যে পোস্ট টা দেখে নেটিজেন রাও শুভেচ্ছা বার্তা দেই।

সেলিব্রেশনের মুহূর্তে কেক কাটার সময় একটু দেরি করে পৌঁছায় ছেলে ইউভান।তারপরেই মিষ্টি ছেলে ইউভানকে নিয়েই জন্মদিনের কেক কাটলেন শুভশ্রী(subhashree)।তারপর চলে কেক খাওয়ার পর্ব। দেখা যায় মায়ের অপেক্ষা না করেই নিজের হাতে কেক তুলে খাচ্ছে ছেলে ইউভান। যা দেখে হেসে লুটিয়ে পড়েন শুভশ্রী।

আরও পড়ুন: Gold Price: একধাক্কায় ছন্দপতন ঘটল সোনার দামে, ধনতেরাসের আগে গয়না কেনার দারুন সুযোগ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment