লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ichhe Putul: নীল কে দূরে সরিয়ে জিষ্ণুকে বিয়ে করবে মেঘ? টিভির আগেই ফাঁস তুলকালাম টুইস্ট

Published on:

ইচ্ছে পুতুল (Ichhe Putul) সিরিয়ালের গল্পের ট্র্যাক ঘিরে দর্শকের মনে হাজারো প্রশ্ন।আগামী দিনে মেঘ কাকে জীবনে স্থান দেবে তা স্পষ্ট নয়। গল্প শুরু হয়েছিল মেঘ নীল ও ময়ূরীর প্রেমের সম্পর্ক নিয়ে কিন্তু বর্তমানে মেঘ নীল ও ময়ূরী ছাড়াও এন্ট্রি হয়েছে জিষ্ণুর।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি সিরিয়ালে (Ichhe Putul) গিনি ও রূপের দাম্পত্য জীবন নিয়ে হুলস্থুল কান্ড ঘটে গিয়েছে। যেখানে সান্যাল বাড়িতে গিনির উপর অকথ্য অত্যাচারের ছবি আমাদের সামনে উঠে এসেছে। সমস্তটাই মেঘের বুদ্ধির বলে উদ্ধার করা গেছে গিনিকে। তবে গিনি বাড়ি ফিরে সমস্ত সত্যি তাঁর পরিবারের লোকজনকে বলে দিয়েছে। এতে করে ময়ূরীর ভালো মানুষীর মুখোশটাও খসে পড়েছে সকলের সামনে।

ময়ূরী (Ichhe Putul) যে জেনে শুনে গিনির জীবন নিয়ে খেলেছে এ কথা জানার পর গাঙ্গুলি পরিবারের কেউই মেনে নিতে পারছে না ময়ূরীকে। মেঘ যে নির্দোষ তা বুঝতে পারছেন ডঃ মীনাক্ষী গাঙ্গুলী অর্থাৎ নীলের মা, তাই মেঘের সামনে নিজের ভুলের ক্ষমা চেয়েছেন বারংবার। মেঘকে ফোন করে সবকিছু ভুলে আবারও নীলের জীবনে ফিরে আসার জন্য অনুরোধ করেছেন তিনি। যদিও মেঘের বাবা অনিন্দ্যবাবু স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন মেঘ নীলের জীবনে আর ফিরবে না।

মেঘ (Ichhe Putul) কি সিদ্ধান্ত নেবে তা এখনো জানা যায়নি, তাই নিয়েই জল্পনা শুরু হয়েছে দর্শকদের মনে। তাহলে কি মেঘ নীলের জীবন থেকে বিদায় নিয়ে জিষ্ণু মেনে নেবে? যদিও মেঘ নিজের ভালো বন্ধুই মনে করে জিষ্ণুকে। অপরদিকে নীল ময়ূরীকে কি আদৌ বিয়ে করবে কারণ ময়ূরী শুধুমাত্র নীলকেই ভালোবাসা এবং নীলকেই তাঁর জীবনে চায়। নীলকে না পেলে হয়তো সে পাগল হয়ে যাবে।গিনির পরিনতিই বা কী হতে চলেছে? এমন হাজারো প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে দর্শকদের মনে যার উত্তর পেতে গেলে আমাদের অপেক্ষা করতে হবে ইচ্ছে পুতুল সিরিয়ালের আগামী পর্ব গুলির জন্য।প্রত্যেকদিন চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

আরও পড়ুন: Subhashree Ganguly: ৩৩-এ পা হবু মা শুভশ্রী, মাকে কেক খাওয়াতে গিয়ে ইউভানের কাণ্ড দেখুন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment