লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: আবারও বিচ্ছেদ ভুলে কাছাকাছি সৃজন-পর্ণা, টিভির আগেই ফাঁস ধামাকাদার পর্ব

Published on:

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একটি একান্নবর্তী পরিবারের কাহিনী কে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ধারাবাহিক টি। এই ধারাবাহিকের (Neem Phooler Madhu) নায়ক নায়িকা পর্ণা এবং সৃজন চরিত্র দুটিকে দর্শক বেশ পছন্দ করেছেন। এছাড়াও আছে ধাস্টামো জেঠুর অসাধারণ অভিনয়, সবমিলিয়ে ধারাবাহিকটি জমে উঠেছে। সম্প্রতি ধারাবাহিকে পড়না এবং সৃজনের মধ্যে ভুল বোঝাবুঝির পালা চলছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যার কারণে ডিভোর্স পর্যন্ত এগিয়েছে তাদের বৈবাহিক জীবন। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে পরনার বান্ধবী রূচিরার সাথে প্রেমের সম্পর্ক হয়েছে পর্নার দেওর চরণের। (Neem Phooler Madhu) কিন্তু দত্ত বাড়ির কেউই সেটা মানতে রাজি নন। কিন্তু পর্না চয়নকে কথা দিয়েছে যে তাদের দুজনকে মিলিয়ে দেবে। তবে এবার ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক। যে চয়ণের জন্য পড়না এবং সৃজনের বিয়ে ভাঙতে বসেছিল সেই চয়নের জন্যই তাদের সম্পর্ক একটু একটু করে আবার জোড়া লাগছে।

চয়নের জখমের জন্য যারা দায়ী তাদেরকে শাস্তি দেওয়ার জন্য পড়না এবং সৃজন ওপর মহলের লোকের বাড়ির গিয়ে বলে এসেছে যারা এই ঘটনার জন্য দায়ী তাদেরকে সে শাস্তি দিয়েই ছাড়বে। এরপরেই দেখা যায় রাস্তা দিয়ে যখন পর্ণা আর সৃজন হেটে যাচ্ছে তখন পিছন দিক থেকে একটা ট্রাক এসে কর্নাকে ধাক্কা মারতে যাবে আর তখন সৃজন-পর্ণাকে বাঁচিয়ে নেয়। আর তখন সৃজন নিজেই বলে চয়নের জন্যই তারা সবকিছু ভুলে আবার এক হয়ে লড়াই করবে। তাহলে কি চয়নের জন্যই ঘুচবে পরনা আর সৃজনের ডিভোর্স। জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে, আগামী পর্ব গুলোর দিকে।

আরও পড়ুন: Ichhe Putul: নীল কে দূরে সরিয়ে জিষ্ণুকে বিয়ে করবে মেঘ? টিভির আগেই ফাঁস তুলকালাম টুইস্ট

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment