Icche Putul: নীল না জিষ্ণু কাকে বেছে নেবে মেঘ? টিভির আগে ফাঁস ‘ইচ্ছে পুতুল’র নতুন পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। ত্রিকোণ প্রেমের এই কাহিনী শুরুর দিকে দর্শকের নজর কাড়তে না পারলেও ক্রমশ ধর্ষকের কাছের হয়ে উঠেছে। সিরিয়ালের (Icche Putul) টাইম পরিবর্তন করার পর স্লট লিডার এই ধারাবাহিক। মেঘ ও ময়ূরী দুই বোন হওয়ার পরও বোনকে হিংসা করে ময়ূরী। এমনকি ময়ূরী জীবন শুধুমাত্র বেচেঁ আছে মেঘের কারণে। নীল মেঘের বর, বোনের বরকে পছন্দ করে ময়ূরী। তাই মেঘের শশুরবাড়ি গিয়ে বোনের নামে মিথ্যা অপবাদ দিয়ে ডিভোর্স করানোর চেষ্টা করে ময়ূরী।

পাশাপাশি নীলের বোন গিনি ময়ূরীদের পাড়ার এক বদ ছেলের প্রেমে পড়ে। তার সঙ্গে হাত মিলিয়ে ময়ূরী নিজের বোনের নামে মিথ্যা অপবাদ দিয়ে শশুর বাড়ি থেকে তাড়িয়ে দেয়। কিন্তু বিয়ের পর গিনি সব সত্যি বুঝতে পড়লেও শাশুড়ির চাপে মুখ খুলতে পারে নি। শেষে একদিন মেঘ তাকে অত্যাচারিত বর আর শাশুড়ির হাত থেকে রক্ষা করে গাঙ্গুলি বাড়িতে ফিরিয়ে আনে (Icche Putul)

icche putul
icche putul

তারপর ময়ূরী ভাবে এবার যদি গিনি সব সত্যি বলে দেয় কি হবে? সে কিছুতেই মেঘের কাছে হারতে পারে না। তাই গাঙ্গুলি বাড়ির লোকে ভুল বোঝাতে সেখানে হাজির হয়ে যায়।কিন্তু ঘটনাচক্রে বিষয়টা উল্টো হয়ে যায়। প্রথম দিকে ময়ূরীকে সবাই বিশ্বাস করলেও পরে গিনি সেখানে উপস্থিত হলে সত্যিটা সবাই জানতে পারে (Icche Putul)

অন্যদিকে মেঘের গানের সূত্রে জিষ্ণুর সঙ্গে আলাপ। তারা একসঙ্গে গান শেখে। মেঘের জীবনে সব বিপদে পাশে এসে দাঁড়ায়। আসতে আসতে সে মেঘের প্রতি দূর্বলও হয়ে পরে।কিন্তু জিষ্ণু আর মেঘের এই সম্পর্ক নীল কিছুতেই মেনে নিতে পারে না। সে সব সত্যি জানার পর মেঘকে আবার বিয়ে করতে চায়। মেঘ কি তাহলে আবারও ফিরে যাবে নীলের কাছে?

আরও পড়ুন: Neem Phooler Madhu: আবারও বিচ্ছেদ ভুলে কাছাকাছি সৃজন-পর্ণা, টিভির আগেই ফাঁস ধামাকাদার পর্ব

1 thought on “Icche Putul: নীল না জিষ্ণু কাকে বেছে নেবে মেঘ? টিভির আগে ফাঁস ‘ইচ্ছে পুতুল’র নতুন পর্ব”

Leave a Comment