লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

প্রকাশ্যে এল সুখবর, ফের মা হতে চলেছেন শুভশ্রী! দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী

Published on:

আবার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী।এই সুখবর তারকা রাজ এবং শুভশ্রী নিজেরাই জানালেন সোস্যাল মিডিয়ায়।সম্প্রতি সোস্যাল মিডিয়ায় একটি পোস্ট নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। পোস্টে দেখা যাচ্ছে রাজ ও শুভশ্রীর হাত ধরে তাদের ছোট্ট ছেলে ছোট্ট ইউভান একটি সাদা রঙের টি- শার্ট পরে আছে এবং তাতে লেখা আছে “বিগ ব্রাদার” । এবং সেই ছবির ক্যাপশনে লেখা আছে, ” দাদা হচ্ছে ইউভান”।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পোস্টার কমেন্টে শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়া নিয়ে সকল শুভাকাঙ্ক্ষী মানুষ শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে। তিন বছরেই আমাদের ছোট্ট ইউভান দাদা হতে চলেছে। সোস্যাল মিডিয়ায় ভাইরাল পোস্টে “বিগ ব্রাদার” লেখা টি শার্ট পরে আনন্দে লাফাচ্ছে ইউভান। এই পোস্টের কমেন্টে শ্রাবন্তী, মৌনি রায় এর মতোন তারকারা তাদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

রাজ এবং শুভশ্রীর বিয়ে হয়েছিল ২০১৮ সালের মে মাসে। আর তারপর ২০২০ তে আসে করোনা পরিস্থিতি । আর এমন সময়েই রাজ এবং শুভশ্রী জানতে পারেন তারা মা বাবা হতে চলেছেন। এবং তারপর ২০২০, ১২ই সেপ্টেম্বরে তাদের প্রথম সন্তান ইউভান এর জন্ম হয়।

শুভশ্রী গাঙ্গুলী সম্প্রতি বেশ কিছু ভালো ভালো ছবিতে কাজ করেছেন। ছবিতে তার অভিনয় দেখে তার ভক্তরা মুগ্ধ। তবে ইন্ডাস্ট্রির দায়িত্বের পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলী নিজের সংসারের দায়িত্বেও সমান ভাবে সামাল দেয়। সুখের সংসার তার। একটি সাক্ষাৎকারে তিনি বলেন ,” আমার আড়াই বছরের ছেলে ঠিক ই কিন্তু আমি যখন রাজকে একটু কম নজর দেই তখন রাজ ও সেই আড়াই বছরের বাচ্চাদের থেকে কম কিছু না। তখন ইউভান আর রাজ এর মধ্যে কোনো তফাৎ নেই।”

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment