লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Susmita Dey Boyfriend: বাগদানের পরেও দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে ভাঙন! সংসার পাতার স্বপ্ন ভেঙে চুরমার, জানালেন অনির্বাণ

Published on:

WhatsApp Group Join Now

Susmita Dey Boyfriend: আবারও বিচ্ছেদের সুর টেলিপাড়ায়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে চির ধরল অভিনেত্রী সুস্মিতার (Susmita Dey)। বাগদানের পরেও নিজের প্রেমিক, বন্ধু অনির্বাণের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন অভিনেত্রী। আর এই খবর সকলের সামনে এনেছেন অনির্বাণ রায় নিজেই। পঞ্চমী, বউমা একঘর, অপরাজিতা অপু’-র মতো একাধিক ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে সুস্মিতা দেকে। কিছুদিনের মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করেছেন অভিনেত্রী। দর্শক মহলে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে কোনোদিনই রাখঢাক করেননি অভিনেত্রী। অনির্বাণ রায়ের সঙ্গে সুস্মিতার সম্পর্ক বহুদিনের। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ মাখো মাখো পোস্ট দেখা যেত দুজনেরই। প্রায় ৫ বছর চুটিয়ে প্রেম করেছেন তাঁরা দুজন।গত ফেব্রুয়ারি মাসে ভ্যালেন্টাইন্স ডে-র দিন সোশ্যাল মিডিয়ায় আংটি বদলের ছবি পোস্ট করেন সুস্মিতা অর্থাৎ দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন তিনি।

একসঙ্গে থাকবেন বলে টালিগঞ্জের রানীকুঠি এলাকায় একই ফ্লোরে দুটো ফ্ল্যাটও কিনেছিলেন সুস্মিতা ও অনির্বাণ। সেখানেই নিজেদের নতুন সংসারের স্বপ্ন দেখেছিলেন তাঁরা। যদিও তার আগেই হলো ছন্দপতন। অনির্বাণের লেখা পোস্টেই তাঁর স্পষ্ট আভাস মিলেছে। কিন্তু কী এমন লিখেছেন অনির্বাণ?

Susmita Dey
Susmita Dey

অনির্বাণ রায় (Anirban Roy) লিখেছেন, ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনও প্রশ্ন আমাকে করবেন না। (হাত জোড় করা ইমোজি) ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি।’ অন্যদিকে কিছুদিন আগেই সুস্মিতার (Susmita Dey) বাড়িতে হাজির হয়েছিল ‘ঘরে ঘরে জি বাংলা’। সেই শোয়েও তাঁর সঙ্গে ছিলেন প্রেমিক অনির্বাণ। ক্যামেরার সামনেই হবু স্বামীর সঙ্গে পরিচয় করিয়ে দেন সুস্মিতা নিজেই। কিছুদিন আগের এক সাক্ষাৎকারে সুস্মিতা জানিয়েছিলেন বাগদান হয়ে গেলেও বিয়ে এখনও কয়েকবছর বাকি। তবে এরই মাঝে পথ আলাদা হয়ে গেল দুজনের। তবে বিচ্ছেদের বিষয়ে অনির্বাণ জানালেও টেলিপর্দার ‘কথা’ ওরফে সুস্মিতা এখনও মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Monsoon Update: তাপপ্রবাহ থেকে মুক্তি! ভারী বৃষ্টির পূর্বাভাস বঙ্গে! কোন কোন জেলায়? কী জানাচ্ছে হাওয়া অফিস! জানুন বিস্তারিত

এদিকে টেলিপাড়ার অন্দরে কানপাতলে শোনা যাচ্ছে তৃতীয় কোনো ব্যক্তির জন্যই ভাঙন ধরেছে সুস্মিতা-অনির্বাণের সম্পর্কে। ভাঙনের কারন হিসাবে কেউ কেউ বলছেন নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী সুস্মিতা। যদিও কী কারণে সম্পর্কে চির ধরেছে সেই মুখ খোলেননি অনির্বাণ রায় ও সুস্মিতা দে উভয়ই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।