লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Smart AC: আর দরকার পড়বে না লোড বাড়ানোর! টাটার এই পোর্টেবল এসি নিয়ে ঘুরতে পারবেন সর্বত্র! জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now

Smart AC: গ্রীষ্মের জ্বালা আর কোন অংশেই কমছে না। প্রচন্ড গরমে ঘামে ভিজে যাচ্ছে শরীর। বাইরে গরম তবে বাড়িতে এসে একটুখানি স্বস্তির আশায় কি করবেন বুঝে উঠতে পারছেন না আমজনতা। এই অবস্থায় বাড়িতে এসি কেনার জন্য ইলেকট্রনিক্সের দোকানে লাইন পড়ে গেছে। এসির কোন বিকল্প নেই বললেই চলে। গরম ঘর নিমেশের মধ্যে ঠান্ডা করে দেবে এসি। তবে শুধুই কি শোবার ঘরে এসি লাগাবেন।

অন্যান্য ঘর গুলিতেও তো তাপমাত্রা অনেক বেশিই। রান্নাঘর থেকে বারান্দা সর্বত্র যেন আগুনের হলকা। গোটা বাড়িতে এসি লাগাবার সাধ্য কি সবার থাকে। কিন্তু এবার সেই সুযোগ নিয়ে এসেছে টাটা গ্রুপ। শুধুমাত্র বেডরুমে এসি লাগালে চলবে না এতে হয়তো ক্ষণিকের জন্য ঠান্ডা লাগবে। গোটা বাড়িতে যদি এসি লাগাতে চান তবে ভরসা করতে হবে টাটার উপর।

টাটা গ্রুপ নিয়ে এল সেন্ট্রাল এসি:

এর আগে টাটা স্প্লিট এবং উইন্ডো এসি নিয়ে এসেছিল। সবচেয়ে কম দামে এই দুই ধরনের এসি গ্রাহকদের উপহার দিয়েছিল টাটা। নানান রকম ফিচার নিয়ে এসেছে টাটার নতুন এসি। এবার আর উইন্ডো কিংবা স্প্লিট এসি নয়, টাটা নিয়ে এসেছে পোর্টেবল এসি। এই এসি যদি লাগাতে চান তবে বাড়িতে আলাদা করে ড্রিল মেশিন দিয়ে গর্ত করতে হবে না। টাটা গ্রুপ নিয়ে এসেছে সবচেয়ে সস্তার এসি।

WhatsApp Group Join Now

পোর্টেবল এই এসি বাড়ির যে কোন স্থানের স্থাপন করা যাবে। এই এসির দাম ৪৩ হাজার ৯৯০ টাকা। তবে দামের উপর রয়েছে আরও নানান রকম ডিসকাউন্ট এবং ছাড়। অনলাইন এবং অফলাইন দুই জায়গাতেই পাওয়া যাচ্ছে টাটার এই নয়া এসি। মাত্র ৪৩ হাজার টাকার খরচ করলেই কিনে নিতে পারবেন টাটার এই এসি। প্রচন্ড গরমে দেবে মানালি কিংবা সুইজারল্যান্ডের স্বাদ।

আরও পড়ুন: হবু বাবা-মা রাহুল ও প্রীতিকে স্বাদ খাওয়ালেন বনি-কৌশানি! কী কী রইল পদে!

দেড় টনের এই এসি মাঝারি মাপের ঘর গুলির জন্য একেবারে উপযুক্ত। এই এসি যদি বাড়িতে লাগাতে পারেন তবে প্রতিটা ঘরে ছড়িয়ে পড়বে শীতলতার ছোঁয়া। এর কুলিং সিস্টেম আরাম দেবে আপনাকে। খুব সহজেই এই এসি এক জায়গা থেকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া যাবে। বাড়তি কোন ঝক্বী পোহাতে হবে না। সবচেয়ে কম দামে বাড়িতে নিয়ে আসুন এই সেন্ট্রাল পোর্টেবল এসি

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।