সুবানের সঙ্গে ডিভোর্সের পরেই নতুন সম্পর্কে জড়ালেন ‘কৃষ্ণকলি’, প্রকাশ্যে মনের মানুষকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

WhatsApp Channel Join Now
Google News Follow

বর্তমানে বাংলা ধারাবাহিকের দুনিয়াতে প্রচুর প্রচুর প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীকে উঠে আসতে দেখা যাচ্ছে। মানুষের কাছে ধারাবাহিক গুলির জনপ্রিয়তা যেমন বৃদ্ধি পেয়েছে ঠিক তেমনই ধারাবাহিক গুলির বিভিন্ন চরিত্রে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীদের ও জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে সমান ভাবে। বর্তমানে এমনই একজন আলোচিত অভিনেত্রী হলেন তিয়াসা রায় লেপচা (Tiyasha Roy Lepcha)। বাংলা ধারাবাহিকের মধ্যে দিয়ে নিজের অভিনয় যাত্রা শুরু করার পর থেকেই তার জনপ্রিয়তা বেড়েছে বহু গুনে। একই ভাবে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চাতেই থাকেন এই অভিনেত্রী।

সর্বপ্রথম জি বাংলার (Zee Bangla) একটি ধারাবাহিক ‘ কৃষ্ণকলি ‘ এর মধ্যে দিয়েই অভিনয় জগতে প্রবেশ করেন তিয়াশা। সেই ধারাবাহিকে তার অভিনয় প্রসংশা কুড়িয়েছে সবমহল থেকেই। তার পর থেকেই তার জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে বেশ কয়েক গুণ। বর্তমানে ‘ বাংলা মিডিয়াম ‘ ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী তিয়াশা কে। তবে বর্তমান সময়ে অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের কারনেও বেশ চর্চায় রয়েছেন এই অভিনেত্রী।

Tiyasha Roy Lepcha
Tiyasha Roy Lepcha

মাত্র বেশ কিছু মাস আগেই বিবাহ বিচ্ছেদ ঘটে অভিনেত্রীর। মূলত সুবান রায় (Suban Roy) এর সাথে বিবাহ হয়েছিল অভিনেত্রীর। মাত্র কয়েক মাস আগেই তাদের মধ্যেকার সম্পর্কে ফাটল ধরে এবং ফলস্বরূপ বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। তবে বর্তমানে ফের চর্চায় চলে এসেছেন তিনি। মূলত এর মধ্যেই তিনি ফের নতুন করে প্রেমে পড়েছেন বলে জানা গেছে। জার জেরে দর্শকদের মনে প্রশ্ন জাগতে শুরু হয়েছে কে এই নতুন প্রেমিক? কিংবা এই জন্যই বিবাহ বিচ্ছেদ হয়েছে কিনার মত নানা প্রশ্ন।

কিছুদিন আগেই অভিনেত্রীর জন্মদিন এ তার কাছের মানুষদের নিয়ে একটি সেলিব্রেশন করা হয়। সেখানেই তার জীবনে সদ্য পা রাখা সেই প্রেমিক কেও দেখতে পাওয়া যায়। যদিও অভিনেত্রী যে নতুন করে প্রেমে পড়েছেন সেকথা তিনি স্বীকার করে নিয়েছেন। এমনকি তিনি এটাও জানিয়েছেন যে তিনি জন্মদিনে যেই ড্রেস টি পড়েছিলেন সেটা সেই বিশেষ মানুষটির দেওয়া উপহার। তবে সেই মানুষটি কে বা তার নাম কি সেটা এখনই জানাতে রাজি নয় অভিনেত্রী নিজে। জার জেরে বহু মানুষের কৌতূহল এবং অভিনেত্রীকে নিয়ে নানা প্রশ্ন জেগে উঠেছে। যদিও নিজের নতুন প্রেমিকের সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, “এব্যাপারে এখনই কিছু বলা যাবেনা। ক্রমশ প্রকাশ্য।”

Leave a Comment