লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Gold Rate: দুর্মূল্যের বাজারে আবার ঊর্ধ্বমুখী সোনার দাম

Published on:

WhatsApp Group Join Now

Today’s Gold Rate: আমাদের ভারতবর্ষে সারা বছরই সোনা, রুপা ইত্যাদি বিক্রি হয়ে থাকে। ক্রেতারা সারা বছরই সোনা, রুপা দুই রকমের ধাতুই কিনে থাকে। যে কোন শুভ কাজেই এই দুই ধাতু উপহার দেওয়া ভীষণই শুভ লক্ষণ বলে মানা হয় আমাদের দেশে। যার কারণে প্রতিদিনই ক্রেতাদের এই দুই ধাতুর দামের দিকে নজর দিতে হয়। যেদিন একটু দাম কম থাকে সেদিনই প্রত্যেকে সোনা এবং রুপা কিনতে। চলুন তাহলে জেনে নেওয়া যাক আজকের বাজারে সোনা রুপার দাম কেরকম রয়েছে।

Today’s Gold Rate:

বর্তমানে এই দুর্মূল্যের বাজারে সোনার দাম উর্দ্ধমুখী। বাজারে গতকাল কলকাতায় সোনার বাজারদর ছিল উর্ধমুখী। আর সপ্তাহের তৃতীয় দিন অর্থাৎ বুধবার কলকাতার বাজারে ২৪ ক্যারেট ও ২২ ক্যারেট সোনার দামও উর্ধমুখী। পাশাপশি, এদিন সামান্য বৃদ্ধি পেল রূপোর দামও। এখন দেখে নিন, কলকাতায় আজকের সোনার দরদাম কত (Gold Rate)

আজ প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭২,২০০ টাকা। প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট গহনা সোনার দাম ৬৭,১০০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৭২,৯৩০ টাকা। প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট গহনা সোনার দাম ৬৬,৮৫০ টাকা। সুতরাং প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনা ২৭০ টাকা বেড়েছে। আর প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট সোনা ২৫০ টাকা বেড়েছে।

আরও পড়ুন: Panchayat season 3: মুক্তি পেল পঞ্চায়েত সিজন থ্রি, সাবক্রিপশন না থাকলেও রইলো বিনামূল্যে দেখার সুযোগ

আজ কলকাতায় রূপোর দাম ৯৬,৬০০ টাকা প্রতি কেজি। গতকাল কলকাতায় রূপোর দাম ছিল ৯৬,৫০০ টাকা প্রতি কেজি। গতকাল যেখানে ১ ট্রয় আউন্স স্পট গোল্ডের দাম ছিল বাজারে ২৩৮৪.৩০ মার্কিন ডলার, আজ তা সামান্য কমে হয়েছে ২৩৪১.৯০ মার্কিন ডলার।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।