লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Varun Dhawan: কন্যা সন্তান আসতে পরিবারের থেকে আলাদা হয়ে গেলেন বরুণ ধাওয়ান, মুম্বাইতে কিনলেন নিজের আলাদা বাড়ি

Published on:

WhatsApp Group Join Now

Varun Dhawan: গত সপ্তাহতেই নতুন বাবা মা হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতি বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং নাতাশা ধাওয়ান (Natasha Dalal)। ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তারা। নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সন্তানের সুখবর জানিয়েছিলেন বরুণ। তারপরে বলিউড ইন্ডাস্ট্রির সকল অভিনেতা অভিনেত্রীরা তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

অনেক সেলিব্রেটি তাদের সন্তানকে দেখতে গিয়েছিল এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি নিজের স্ত্রী সন্তানকে নিয়ে পুরনো বাড়ি ছাড়তে চলেছে বরুণ। কিছুদিনের মধ্যেই ঋত্বিক রোশনের জুহুর বাড়িতে শিফট হতে চলেছেন তারা। ঋত্বিক রোশনের বাড়িটি ভাড়া নিয়েছেন বরুণ ধাওয়ান। সমুদ্রের ধারে পরিবার নিয়ে এবার থেকে সেখানেই থাকবেন তারা।

গত সপ্তাহের সোমবার দিনই হঠাৎ প্রসব যন্ত্রণা অনুভব করেন নাতাশা। সঙ্গে সঙ্গে তাকে ভর্তি করা হয় মুম্বাইয়ের হিন্দুজা হসপিটালে। সেসময় বরুণ নিজের স্ত্রীকে আগলে আগলে রেখেছিলেন। এরপর পুরো ধাওয়ান পরিবার পৌঁছোয় হসপিটালে। বরুণ ধাওয়ানের বাবার ডেবিট ধাওয়ান পাপারাজ্জিদের জানান কন্যা সন্তানের জন্ম হয়েছে তাদের পরিবারে।

তিন বছর পূর্ণ হয়েছে বরুণ এবং নাতাশার বৈবাহিক জীবনের। আর বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা জানানোর পাশাপাশি নিজেদের জীবনেও নতুন সদস্যের স্বাগত জানিয়েছে বরুণ ও নাতাশা। ধুমধাম আয়োজনে তাদের বিয়ে বসেছিল মুম্বাইতে। এখন নতুন সদস্যকে নিয়ে ব্যস্ত রয়েছে গোটা ধাওয়ান পরিবার।

আরও পড়ুন: Summer Vacation: তাপপ্রবাহের জেরে গরমের ছুটি নিয়ে সিদ্ধান্ত বদল! কী জানাচ্ছে স্কুল শিক্ষা দপ্তর!

বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করে বরুণ। প্রথম ছবিই হয় সুপারহিট। তারপর একের পর এক ছবিতে অভিনয় করেছেন বরুণ। কখনো তা সাফল্য পেয়েছে, আবার কখনো ফ্লপ হয়েছে। তবে বর্তমানে বাস্তব জীবনের তিনি ভীষণ সফল। স্ত্রী এবং সন্তানকে নিয়ে তার নতুন সংসার শুরু হয়েছে। চলতি বছর ফেব্রুয়ারি মাসেই নিজের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বরুণ।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।