লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মাথায় মুখে এবং হাতে ধুনুচি নিয়ে অসাধারণ কায়দায় ধুনুচি নাচ করলেন বৌদি, ভাইরাল ভিডিও

Published on:

সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে কোনো ভিডিও ভাইরাল হতে সময় নেয় না। বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়ার গুরত্ব অপরিসীম। আমরা একমুহুর্ত এই সোশ্যাল মিডিয়া ছাড়া ভাবতেও পারিনা। করোনা কালে এই সোশ্যাল মিডিয়া আমাদের বিনোদনের একমাত্র মাধ্যম ছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সময় অনেক কাজ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাড়ি বসে করা সম্ভব হচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা সহজে একে অপরের সাথে যোগাযোগ স্থাপন করতে পারি। তাছাড়া কিছু মাস আগে ভাইরাল হওয়া রানু মণ্ডল এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছিল। কিন্তু অহংকার তার পতনের একমাত্র কারণ। অনেক প্রতিভাবান ব্যাক্তি আজ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: পুজোর আগেই সুখবর! ৪ শতাংশ বাড়ছে ডিএ সরকারি কর্মচারীদের জন্য

বর্তমান এই করোনা পরিস্থিতিতে এই সোশ্যাল মাধ্যম একটি অন্যতম বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। তাছাড়াও আমরা নানা ধরনের খবর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়ে থাকি। করোনা নানা ধরনের খবর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পেয়েছি।

অবসর সময়ে আমাদের সময় কাটানোর একমাত্র মাধ্যম ছিল এই সোশ্যাল মিডিয়া। সেই সময় অনেকের প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছিল। অনেক ভিডিও এমনও দেখা যায় যে, যেখানে আমাদের অবাক করে দিয়েছে। এরকম ভিডিও আমরা প্রায়ই দেখতে পাই। সেই রকম একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এই ভিডিওটিতে দেখা যায় যে, একজন মহিলা ধুনুচি নিয়ে বেশ সুন্দর ভাবে নৃত্য প্রদর্শন করেছেন। মহিলার নাম হলো মিঠু বণিক। তিনি একজন প্রফেশনাল শিল্পী। নিজেও ইউটিউবে ভিডিও ছেড়ে থাকেন। সম্প্রতি তিনি নৃত্য পরিবেশন করে সকলের মন জয় করে নিয়েছেন।

সাধারণত একজন পুরুষ কেই ধুনুচি নাচ করতে দেখা যায়। বর্তমানে মহিলারাও কিছু কম যায় না। এই ভিডিও টি প্রমাণ করে দিলো যে মহিলারও পুরুষদের তুলনায় কোনো অংশে কম যায় না। ভিডিওটি অনেকের ভালো লেগেছে। অনেকে নিজেদের মতামত শেয়ার করেছেন। অনেকেই তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে।।

আরও পড়ুন: সাদা লেহেঙ্গায় ধুনুচি নাচলেন মিঠাই! পাগল হলেন ভক্তরা, ব্যাপক ভাইরাল ভিডিও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment