Virat Kohli: বাবা হলেন বিরাট কোহলি! দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা, আবার একবার অদ্ভুত নাম রেখে সমাজ মাধ্যমে পড়লেন কটাক্ষের মুখে !!

WhatsApp Channel Join Now
Google News Follow

Virat Kohli: ক্রিকেট বিশ্বের অন্যতম বড় সুপারস্টার হলেন বিরাট কোহলি (Virat Kohli)। বিগত কয়েক সময় ধরে পারিবারিক ও ব্যাক্তিগত সমস্যার কারণে চলতি ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG) সিরিজ থেকে বাইরে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট। তবে কোন কারণে তিনি টেস্ট সিরিজের মতন গুরুত্বপূর্ণ সিরিজকে উপেক্ষা করেছিলেন তা প্রথমে জানা যায়নি।

বেশ কয়েকটি সূত্রের খবরে প্রকাশ্যে এসেছিল বিরাট ও আনুশকা দ্বিতীয়বার অভিভাবক হতে চলেছেন। কয়েকদিন আগেই কোহলির প্রিয় মিত্র এবি ডিভিলিয়ার্স বিরাটের বাবা হওয়ার খবরটি প্রকাশ্যে এনেছিল। যদিও দুই দিনের মধ্যে তিনি খবরটির সত্যতা নিয়ে নিজেই প্রশ্ন তুলেছিলেন। তবে অবশেষে বিরাট ও আনুশকা নিজেরাই তাদের দ্বিতীয় সন্তানের কথা সমাজ মাধ্যমে প্রকাশ্যে এনেছেন।

আরও পড়ুন: Virat Kohli: দ্বিতীয়বার বিরুস্কার কোল আলো করে এলেও এক ফুটফুটে সন্তান… কী হলো এইবার! পুত্র নাকি কন্যা?

দ্বিতীয়বার বাবা হলেন বিরাট

Virat Kohli
Virat Kohli

দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। দম্পতি ঘোষণা করেছেন যে তারা ১৫ ফেব্রুয়ারি একটি শিশুপুত্রকে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছেন। অনুষ্কা ও বিরাট তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে তাদের ছেলের নাম প্রকাশ্যে এনেছেন। তারা তাদের ছেলের নাম রেখেছেন আকায়।

সমাজ মাধ্যমে লম্বা একটি পোস্টে দুজনেই লিখেছেন, “অনেক আনন্দ আর ভালবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে। সকলকে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান অকায়ের জন্ম হয়েছে। ভামিকার ছোট ভাই পৃথিবীতে এসেছে। আমরা আপনাদের শুভকামনা ও আশীর্বাদ চাই।

Leave a Comment