লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Soumitrisha Kundu: আদৃত-কৌশাম্বীর বিয়ের দিন ‘অন্যরূপে’ সৌমীতৃষা! কি করলেন সারাদিন? অভিনেত্রীকে ‘এই’ কাজ করতে দেখে খুশি নন কেউই

Published on:

Soumitrisha Kundu: টলিপাড়ায় বেজেছে বিয়ের সানাই। গতকাল ৯ মে বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) তারকা জুটির বিয়ে নিয়ে চারিদিকে যখন উত্তেজনা, ঠিক তখনই বিয়ে বাড়ি থেকে অনেক দূরে একান্তে সময় কাটালেন সৌমীতৃষা (Soumitrisha Kundu)। প্রিয় ‘মিঠাই’ পরিবার বিয়েবাড়িতে উপস্থিত হলেও দেখা মিলল না মিঠাইরানির।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

‘মিঠাই’ ধারাবাহিকের সেটে আলাপ হয়েছিল আদৃত ও কৌশাম্বীর। একই সেটে বন্ধুত্ব গড়ে উঠেছিল আদৃত ও সৌমীতৃষার।‌ সৌমী তখন পর্দায় ‘আদৃতর মিঠাই’। আর কৌশম্বী পর্দার দিদিয়া। আদৃত-সৌমীর রসায়ন ধীরে ধীরে হিট হচ্ছে, অন্যদিকে পর্দার দিদিয়ার প্রেমে পাগল ‘মিঠাইয়ের উচ্ছেবাবু’।

কানাঘুষো কথা, আদৃত এবং সৌমীতৃষার মধ্যে একটা সুন্দর বন্ধুত্ব ছিল। সে বন্ধুত্ব হয়তো প্রেমের পরিণতি পেত। কিন্তু সমস্ত হিসেব বদলে গেল হঠাৎ করেই। আদৃত এবং কৌশাম্বী জড়িয়ে পড়লেন প্রেমের সম্পর্কে। অন্যদিকে সৌমীতৃষা ধারাবাহিক শেষ হতেই দূরত্ব বাড়ালেন মিঠাই পরিবারের সঙ্গে। ‌এমনকি কিছুদিন আগে মিঠাই পরিবারের রিউনিয়নেও দেখা মেলেনি তাঁর।

Soumitrisha Kundu Instagram Post:

সবার নজর ছিল আদৃত-কৌশম্বীর বিয়ে। এই দিন মিঠাইরানি উপস্থিত হন নাকি তা দেখার অপেক্ষায় ছিলেন সবাই। তবে, অনুরাগীদের আশা পূরণ হল না। আদৃতর বিয়ের দিন সকাল থেকে বাড়িতেই রইলেন মিঠাই। বারান্দায় দাঁড়িয়ে ভিজলেন বৃষ্টি তে। বিকেলে নতুন সাজে ধরা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: Anurager Chhowa: মানসিক ভারসাম্যহীন হয়ে গেল দীপা! অনুরাগের ছোঁয়া গল্পে নতুন চমক

অন্যদিকে আদৃত-কৌশম্বীর বিয়েতে তখন তারকা দের ঢল। হাজির হয়েছে গোটা মিঠাই পরিবার। সবাই মিলে করলেন হই -হুল্লোড়। সেই আনন্দে একমাত্র অনুপস্থিত সৌমীতৃষা। পুরনো কথা আর মনে রাখতে চান না তিনি। তিনি ব্যস্ত ভবিষ্যতের দিকে তাকিয়ে। আর কিছুদিনের মধ্যেই তার নতুন প্রজেক্টের শুটিং শুরু। নিজের মতো করে নিজেকে গুছিয়ে নিয়েছেন মিঠাই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।