পর্দার সাথে এবার মিল ঘটল বাস্তব জীবনের! স্বস্তিকার সঙ্গে সম্পর্ক ভাঙলো কেন? অবশেষে মুখ খুললেন ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য

WhatsApp Channel Join Now
Google News Follow

ঘরে ঘরে এখন ধারাবাহিকের রমরমা। একের পর এক টুইস্ট এসেই চলেছে ধারাবাহিকগুলোতে। সবথেকে এগিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া। প্রতি সপ্তাহেই দর্শকদের উপহার দিচ্ছে হাই ভোল্টেজ ড্রামা। এতদিন বেঙ্গল টপার হয়ে এসেছে এই ধারাবাহিকটি। কিন্তু চলতি সপ্তাহের দ্বিতীয় স্থান পেয়েছে এটি। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক হল “অনুরাগের ছোঁয়া” (Anurager Chowa)। শুরুর প্রথম সময় থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের হল সূর্য (Surjo) আর নায়িকা দীপা (Deepa)। তাদের রোমান্স (romance) দেখতে বেশ পছন্দই করে দর্শকরা। কিন্তু বিগত কয়েক মাস ধরে কেবলমাত্র ঝগড়া করতেই দেখা যাচ্ছে এই জুটিকে। কিন্তু বাস্তব জীবনেও যে এর ছাপ পড়বে তা, কেউ কল্পনাও করতে পারেনি।

যেমন সব অভিনেতা অভিনেত্রীদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে, তেমনি ঝামেলাও ঘটে তাদের মধ্যে। এই খবর ইন্ডাস্ট্রিতে নতুন নয়। তেমনই এবার ঘটেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে। দেখা যাচ্ছে দিব্যজ্যোতি দত্ত আর স্বস্তিকা ঘোষের মধ্যে বিস্তার ঝামেলা শুরু হয়েছে। একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো পর্যন্ত করে দিয়েছে তারা। এই কথা স্বীকার করে নিয়েছেন দিব্যজ্যোতি দত্ত। কিন্তু এই সম্পর্কে কিছু বলতে চাননি স্বস্তিকার।

Anurager Chowa
Anurager Chowa

তবে আপনাদের জানিয়ে রাখি সামনেই আসতে চলেছে নতুন টুইস্ট (Anurager Chowa)। মিশকার (Mishka) ষড়যন্ত্রের জালে জড়িয়ে আজ ২ মেরুর বাসিন্দা সূর্য (Surjo) আর দীপা (Deepa)। তাদের মন একে অপরকে চাইলেও মাঝে এসেছে বিস্তর দূরত্ব। তাদের মাঝের এই ফাঁক কি মিটবে? টিআরপি তালিকার প্রথম দিকে জায়গা পেয়েছে অনুরাগের ছোঁয়া। ইতিমধ্যে একাধিক সত্য সামনে এসে গেছে। বেশ কিছু ঘটনা থেকে সরে গেছে পর্দা। দর্শকরা এখন চাইছে সূর্য (Surjo) আর দীপা (Deepa) -র মিল দেখতে। ধীরে ধীরে দূরত্ব কমছে এই জুটির। আস্তে আস্তে সব সত্যি সামনে আসছে সকলের। রুপা (Rupa) জেনে গেছে সে ‘ডাক্তারবাবু’ অর্থাৎ সূর্যর মেয়ে।

Anurager Chowa
Anurager Chowa

কিন্তু এখনও পর্যন্ত সোনা (Sona) খুঁজে পায়নি তার মাকে। সে জেনেছে নিজের অনাথ হওয়ার কথা। মায়ের পরিচয় জানতেই মরিয়া হয়ে উঠেছে সে। বাবা মায়ের কথা ভেবে দিনরাত কেঁদে কেঁদে মন খারাপ সোনার। সোনার মন খারাপ দেখেও কোন ভাবেই দীপা রুপা আর লাবণ্য সেনগুপ্ত তাকে আসল সত্যিটা জানাতে পারেনি। তবে সোনার কষ্ট সহ্য করতে না সূর্য তাকে কথা দিয়েছে তার আসল বাবা মায়ের খবর এনে দেবে।‌ এই সবের মাঝেই সূর্য (Surjo) জেনে যাবে সোনা (Sona) -র আসল মা যে দীপা (Deepa)। একটু সময় লাগলেও মিল হয়ে যাবে সূর্য আর দীপার (Surjo and Deepa)।

আরো একটি নতুন প্রোমো আপলোড হয়েছে চ্যানেলের তরফ থেকে। যেখানে দীপা, সোনা, রুপা আর লাবন্য সেনগুপ্তর কথা শুনে ফেলে সূর্য। সে জেনে যায় সোনা আসলে দীপার মেয়ে। কিন্তু ভুল বোঝাবুঝির কারণে সে ভাবে সোনার বাবা সে নয়।

Leave a Comment