লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘একি, আমি বাবা হতে সক্ষম!’ প্রকাশ্যে আসলো সত্য, সম্প্রচারের আগেই ফাঁস “অনুরাগের ছোঁয়া”র নতুন পর্ব

Published on:

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowya) দর্শকের কাছে খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক। বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে সবচেয়ে হিট এই ধারাবাহিকটিই। দীর্ঘদিন ধরে সিরিয়ালটি সম্প্রচারিত হয়ে আসছে এবং প্রথম থেকেই টিআরপি শীর্ষে অবস্থান করছে। বর্তমানে এই ধারাবাহিক নিয়ে দর্শক মনে একঘেঁয়েমি তৈরি হয়েছে। কেননা সূর্য ও দীপা দীর্ঘদিন ধরে আলাদা থাকলেও, এখনো তাদের মিল হয়নি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত, ধারাবাহিকটির শুরু থেকেই সূর্য ও দীপা আলাদা ভাবেই থাকে। প্রথম দিকে দুজনে বেশ ভালো ছিলো। তবে বিয়ের কিছু দিন পর থেকে সূর্যের মনে দীপাকে নিয়ে নানা সন্দেহ তৈরি হতে শুরু করে। এই সন্দেহ আরো বেড়ে ওঠে যখন দীপা রুপা ও সোনার জন্ম দেয়। সূর্য ভেবেছিল এটি দীপার অবৈধ সন্তান। আর তারপর থেকেই দুজনে আলাদা ভাবে থাকতে শুরু করে।

এক দিকে রুপাকে আলাদা ভাবেই বড় করে তোলে দীপা। এদিকে সোনা বড় হয়ে ওঠে সূর্যর কাছে। তবে রুপা বা সোনা যে সূর্যরই মেয়ে একথা সে জানতো না। এদিকে রুপা বা সোনা এটাও জানতোনা যে তারা দুই যমজ বোন। দীপা দুই মেয়ের জন্ম দিলেও, সে নিজেও জানতো না সোনা তারই মেয়ে। এভাবেই চলতে থাকে গল্প। তবে এখন বিষয়টা সবার কাছেই পরিষ্কার। এদিকে সূর্যর কান ভারী করে চলেছে মিশকা।

anurager chowa image
anurager chowa image

কিন্তু এই গল্পে এবার একঘেয়েমি কেটে এবার নতুন টুইস্ট আসতে চলেছে। যা দেখানো হবে আগামী পর্বে। এর একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে ভুল বোঝাবুঝি মিটিয়ে কাছে আসছে সূর্য। এদিকে সূর্যের মনে একটা খটকা লাগছে। কারণ আগে রিপোর্ট এসেছিল সূর্য কোনোদিন বাবা হতে পারবে না। কিন্তু এবারে আরো একবার রিপোর্ট করে জানতে পারে যে সে বাবা হতে সক্ষম। তাহলে আগের রিপোর্ট ভুল ছিল কেন? সত্যতা জানতে চায় সূর্য।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment