সন্তান শোক সামলিয়ে, আবারও রিয়্যালিটি শোয়ের মঞ্চে ফিরলেন অ্যালবার্ট কাবো

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

সম্প্রতি গানের জগৎ থেকে উঠে এসেছে অ্যালবার্ট কাবো। সদ্য শেষ হওয়া সারেগামাপা শোতে গানের গলায় মাতিয়ে ছিলেন সমগ্র মঞ্চ। অসাধারণ গান করে প্রতিটি দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই গায়ক। কিন্তু এবার এই কালিম্পং এর গায়কের জীবনে নেমেএসেছে শোক ছায়া। সম্প্রতি তিনি হারিয়েছেন তার শিশু কন্যাকে।

জানা যায়, জন্ম থেকেই অসুস্থ ছিল কাবোর ছোট্ট কন্যা ইভলিন। এ কথা আগেই জানিয়েছিলেন গায়ক। হৃদযন্ত্রের সমস্যা ছিল। শুধু হৃদযন্ত্রের সমস্যাই নয়, আরও অনেক সমস্যা ছিল তাঁর। পরিবার প্রথম থেকেই সুস্থ করার আপ্রাণ চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। অবশেষে মাত্র সাড়ে আট মাস বয়সেই না ফেরার দেশে পাড়ি দেয় এই ক্ষুদে।

 

View this post on Instagram

 

A post shared by Zee TV (@zeetv)

 

View this post on Instagram

 

A post shared by Zee TV (@zeetv)

সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন কাবো। এই খবর শুনে শোক ছায়া নেমে এসেছে গোটা নেট মহলে। কিন্তু এই শোক কাটিয়ে আবার গানের জগতে ফিরছেন গায়ক। আগামী ২৬ শে আগস্ট থেকে শুরু হচ্ছে সারেগামাপা হিন্দি র নয়া সিজন। সেই মঞ্চে বিচারকের আসনে থাকবেন হিমেশ রেশমিয়া নীতিমোহন এবং অনু মালিক। এবং সেই সাথে দেখা গিয়েছে অ্যালবার্ট কাবো কেও। সেখানে বডিগার্ড ছবি র আই লাভ ইউ গান গাইতে দেখা যাচ্ছে কাবো কে। এই ভিডিও দেখে উৎসুক অনুরাগীরা।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment