লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সকলের নজর এড়িয়ে বলিউডে পা রাখল ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যা! খুশিতে আত্মহারা দাদু অমিতাভ বচ্চন

Published on:

ছোট থেকেই বলিউডি আদব কায়দা দেখে আসছে আরাধ্যা।তার বাবা থেকে শুরু করে মা,দাদু,ঠাকুমা প্রত্যেকেই কাজ করেছেন ইন্ডাস্ট্রিতে,শুধু তাই নয় প্রত্যেকে নিজের সময়কালে ছিলেন বড়ো বড়ো স্টার।এই অল্প বয়সেই সে রপ্ত করে ফেলেছে কিভাবে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়,কিংবা পাপ্পারাজিদের সাথে কিভাবে কথা বলতে হয় সবই।এবার বলিউডে ডেবিউও হয়ে গেল তার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শুক্রবার মুক্তি পেয়েছে বাল্কির ছবি ‘ঘুমর’।আশ্চর্যের বিষয় হল ‘ঘুমর’ ছবির শুরুতেই পর্দায় ভেসে উঠে অভিষেকের ১১ বছর বয়সী কন্যা আরাধ্যা বচ্চনের নাম। আরাধ্যা এবং ঐশ্বর্যর নাম উল্লেখ করে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন পরিচালক। রয়েছে ‘রাবতা’ পরিচালক দীনেশ বিজয়নের নামও। পরিচালক আর.বালকির ‘ঘুমর’ ছবিতে অভিনয় করছেন অভিষেক বচ্চন। এই ছবির বিষয় নিয়েই, একটি মিটিং করছিলেন।সেই সময়ে আরাধ্যা এসে হাজির হয় ওই জায়গায়। মন দিয়ে আলোচনার সবটা শুনে নেয় সে এর পরই পরিচালককে সিনেমার ক্লাইম্যাক্সের ভাবনা জানায় সে,এবং শুনেই তা পছন্দ হয়ে যায় বালকির।

aaradhya bachchan
aaradhya bachchan

কি বলেছিল আরাধ্যা? জানেন? আরাধ্যা সেই সময়, আলোচনা শুনে বলে, ছবির শেষের দিকে একটি ঘুমর নাচ রাখা যেতে পারে তাঁর বাবার।দৃশ্যটি হবে তার বাবা ঘুমর নাচ করতে করতে বেরিয়ে যাবেন পর্দা থেকে। আরাধ্যার এই ভাবনা পরিচালক আ. বালকির ভাল লেগে যায়। ছোট্ট আরাধ্যার এই ভাবনা তিনি লুফেও নেন তাড়াতাড়ি।আর এই কারনেজ ছোট্ট আরাধ্যার ভাবনাকে সম্মান জানিয়ে ঘুমর ছবির ক্রেডিট টাইটেলেও দেওয়া হয়েছে আরাধ্যা বচ্চনের নাম।

আরাধ্যার এই ভাবনা সম্পর্কে পরিচালক জানান, গভীর চিন্তাভাবনার অধিকারী না হলে এই ধরনের ভাবনা আসবে না। বহুদিন পর অভিষেক বচ্চন কে দেখা গেছে সিনেমার পর্দায়।এই ছবি দেখে উচ্ছসিত দর্শকরা।ছবির জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অভিষেকের বাবা অমিতাভ বচ্চনও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment