অভিনয়ের পাশাপাশি আছে দুর্দান্ত গানের গলা! মঞ্চে “অনুরাগের ছোঁয়া”র ‘দীপা’র গানের ভিডিও ভাইরাল হতেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

WhatsApp Channel Join Now
Google News Follow

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। টি আর পি তালিকায় প্রথম সারির ধারাবাহিক গুলোর মধ্যে একটি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দীপা ওরফে স্বস্তিকা ঘোষ। অসাধারণ অভিনয়ের গুণে দর্শকের কাছের মানুষ হয়ে উঠেছে ।দর্শকের কাছে এখন দীপা নামেই পরিচিত সে।

সকল অভিনেতা-অভিনেত্রীর কিছু সুপ্ত প্রতিভা থাকে কেউ ভালো ছবি আঁকতে পারে আবার কেউ ভালো গান গাইতে পারে, আবার কেউ ভালো নাচ করতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে যে গানটি স্বস্তিকার গলায় শোনা গেছে। মঙ্গলদীপ জ্বেলে এই গানে সকলের প্রশংসার পাত্রী হয়ে উঠলেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা।

এতদিন সবাই স্বস্তিকার অভিনয়ে মুগ্ধ ছিলেন। কিন্তু এখন গানের গলা শুনে বেশ প্রশংসা করছেন দর্শক মহল। জানা গিয়েছে তিনি ছোট থেকেই নাকি গান নিয়ে বেশ চর্চা করতেন। তার মায়ের কাছেই প্রথম গান শেখা, স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলদীপ জ্বেলে গানটি গেয়ে ভরিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়া। এই গানের ভিডিও দেখে সবাই বলছেন “দীপা তুমি খুব সুন্দর গান গাও”।

ইতিমধ্যে এই ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন এবং প্রশংসায় ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স আপনিও চাইলে ভিডিওটি দেখতে পারেন এবং আপনার মন্তব্য করতে পারেন।

Leave a Comment