লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফের চার বছর পর পর্দায় ফিরছেন মধুবনী, কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে

Published on:

ছোটো পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী। অসাধারণ অভিনয়ের গুনে দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে মুহূর্তেই। কিন্তু বেশ অনেকটা সময় ধরে অভিনেত্রীকে মিস করেছেন অনুরাগীরা। দীর্ঘ ৪ বছর ধরে নিজের ক্যারিয়ার থেকে অভিনেত্রী নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। এই চার বছর ধরে তিনি সংসার সম্লাচ্ছিলেন। কিন্তু এবার সেই বিরতি কাটিয়ে আবার পর্দায় ফিরছেন অভিনেত্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এটি অনুরাগীদের কাছে একটি আনন্দের খবরও বটে। সম্প্রতি সান বাংলায় শুরু হয়েছে শ্যামা নামক একটি ধারাবাহিক। সেখানে হানি বাফনা ও টুম্পা ঘোষকে দেখা যাচ্ছে মুখ্য চরিত্রে। এই ধারাবাহিকেই এবার শ্যামা মায়ের রূপে দেখা যাবে মধুবনীকে। হানি টুম্পা ছাড়াও অনুরাধা মুখোপাধ্যায়, ভরত কল, সায়ক চক্রবর্তী, বোধিসত্ত্ব মজুমদার, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে এই সিরিয়ালে দেখা গেছে। এটি একটি ভিন্ন স্বাদের ধারাবাহিক।

একজন মহিলা পুরোহিতের গল্প নিয়েই গড়ে উঠেছে এই ধারাবাহিকটি। টুম্পা ঘোষকে দেখা যাচ্ছে দেবীপীঠের প্রধান পুরোহিতের মেয়ে হিসেবে। ধারাবাহিকের শুরুতেই বিয়ে হবে দুজনের। কিন্তু বিয়ের পরেই শুরু হবে টানাপোড়েন। বেশ কিছু গোপন তথ্য সামনে এসে পড়ায় টালমাটাল হয়ে উঠবে সম্পর্ক। এই ধারাবাহিকে টুম্পার চরিত্রের নাম অরিত্রি। এই চরিত্রটি বেশ হাসি খুশি একটি চরিত্র।

সেও বাবার মত স্বপ্ন দেখে পুরোহিত হওয়ার তার জন্য অনেক বাধা পার করতে হয় তাকে। কিভাবে জীবনের সব বাধা অতিক্রম করে নিজের স্বপ্ন পূরণ করে তারই গল্প বলবে এই ধারাবাহিকে। প্রসঙ্গত আমাদের অনেকেরই জানা দীর্ঘ ১০ বছর প্রেম করার পর মধুবনী গোস্বামী এবং রাজা ৬ বছর ধরে সংসার করছেন। সঙ্গে আছে তাদের ছোট্ট কেশব।

ভালোবাসা ডট কম ধারাবাহিক থেকে তাদের আলাপ শুরু। তারপর বন্ধুত্ব, প্রেম এবং শেষে শুভ পরিণয়। সংসার শুরু করার পর রাজা তার ক্যারিয়ার চালিয়ে গেলেও মধুমনি সংসারকে কিছুটা সময় দিচ্ছিলেন। এখন আবার পর্দায় অভিনেত্রীর আগমন দেখে উৎসুক অনুরাগীরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment