লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

পরকীয়া-বহুবিবাহ ছাড়া গল্প নেই! রাতারাতি বন্ধ হল ‘গুড্ডি’, ‘এক্কাদোক্কা’ সিরিয়ালের শুটিং

Published on:

WhatsApp Group Join Now

সিরিয়াল বরাবর চর্চার কেন্দ্রে থেকেছে। স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় দুই ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’ এবং ‘গুড্ডি’ । ‘এক্কাদোক্কা’ টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে থাকলেও, ‘গুড্ডি’ সেই লিস্টে জায়গা করে নিতে পারেনি। পরকীয়া দেখিয়ে একাধিকবার ট্রোলড হয়েছে এই সিরিয়াল।

WhatsApp Group Join Now

বহুবার ‘গুড্ডি’ বন্ধ করার ডাকও তুলেছেন দর্শকরা। যদিও এতদিন তেমনটা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে এবার জানা গেল, আচমকা এই দুই সিরিয়ালের শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। শনিবার জানা যায়, ‘গুড্ডি’ এবং ‘এক্কাদোক্কা’র শ্যুটিং বন্ধ করা হয়েছে। এই খবর জানতেই চিন্তায় পড়ে যান একাধিক সিরিয়ালপ্রেমী মানুষ। স্টার জলসায় সম্প্রচারিত এই দুই জনপ্রিয় ধারাবাহিকের লেখিকা হলেন লীনা গঙ্গোপাধ্যায়। বাংলা টেলিভিশনের একাধিক আইকনিক সিরিয়াল লিখেছেন তিনি।

তবে কি এমন কারণে সিরিয়ালেরই শ্যুটিং বন্ধ করে দেওয়া হল ,চ্যানেলের সঙ্গে প্রোডাকশন হাউসের কোনও সমস্যা হল কিনা সেই প্রশ্নও জেগেছিল অনেকের মনে। গুড্ডি’ এবং ‘এক্কাদোক্কা’র শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ার খবর সামনে আসায় অনেকের মনেই আভ্যন্তরীণ বিতর্কের কথা এসেছিল। তবে এবার জানা গেলো এর আসল কারণ ।

সেটি জানবো আপনাদের আজকের প্রতিবেদনে কোনও বিতর্ক বা ঝামেলা কিছুই হয়নি। বরং ‘গুড্ডি’ এবং ‘এক্কাদোক্কা’র শ্যুটিং বন্ধ হওয়ার কারণটা একটু অন্যরকম। জানা গিয়েছে, আগামী ৪ দিন এই দুই সিরিয়ালের শ্যুটিং হবে না। তবে সেই কারণে সিরিয়ালের সম্প্রচারে কোনও প্রভাব পড়বে না। কারণ সিরিয়ালগুলির বেশ কিছু পর্ব স্টক করা আছে। সেগুলিই সম্প্রচারিত হবে টিভির পর্দা আসলে ‘গুড্ডি’ এবং ‘এক্কাদোক্কা’র লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় কয়েকদিনের জন্য কাশ্মীর যাচ্ছেন।

‘জল নূপুর’ সিরিয়ালের হিন্দি ভার্সন আসতে চলেছে। সেই সিরিয়ালের শ্যুটিংয়ের অবস্থান দেখতে ভূস্বর্গে যাচ্ছেন লেখিকা। আর সেই কারণেই ‘গুড্ডি’ এবং ‘এক্কাদোক্কা’র শ্যুটিং আগামী ৪ দিন বন্ধ থাকতে চলেছে। লীনা গঙ্গোপাধ্যায় ফিরে এলেই ফের পুরো দমে শুরু হয়ে যাবে সিরিয়ালের কাজ। তাই সিরিয়ালপ্রেমী দের চিন্তাও নেই তাদের পছন্দের সিরিয়াল চলবে ।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment