এবার জি বাংলায় কোনও টলিউড নায়িকা নয়, মা দুর্গার রূপে দেখা যাবে জি বাংলার এই বেঙ্গল টপার নায়িকা

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

আর মাত্র কিছুদিন বাকি। তারপরেই চলে আসবে বাঙালি সব থেকে বড় উৎসব দুর্গাপুজো। তারপরেই ঢাকে কাঠি পড়বে। ইতিমধ্যে কাউন্টডাউন শুরু করে ফেলেছে বাঙালি। আর করবে নাই বা কেন! ঘরের মেয়ে ১ বছর পর যে আবার ঘরে ফিরতে চলেছে। আসতে চলেছে বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা (Durgapuja)। অপেক্ষার মাত্র আর ৬৫ দিন। দুর্গাপুজো শুধুমাত্র একটা উৎসব নয়, বাঙালির আবেগ। এ যেন প্রাণের উৎসব, আলোর উৎসব, আনন্দের উৎসব। প্রতিটা বাঙালি যেন দুর্গা পুজোর জন্যই বাঁচে। যেমন ভাবে দুর্গা পূজার জন্য অপেক্ষা থাকে প্রতিটি বাঙালির মন, ঠিক সেই ভাবেই অপেক্ষায় থাকে মহালয়ার (Mahalaya)।

পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা। প্রতিটি বাঙালির মনে এই দিনটি নিয়ে এক আলাদা রকমের আবেগ কাজ করে। ভোরবেলা উঠে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনীর স্তুতি সোনার রীতি যুগ যুগ ধরে চলে আসছে। এর পাশাপাশি বেশ কয়েক বছর ধরে টিভির পদ্ধতি মহালয়ার (Mahalaya 2023) একটা ধুম দেখা দিয়েছে। এখন তো প্রতিটি চ্যানেলে মহালয়া অনুষ্ঠান দেখানো হয়ে থাকে। এই নিয়েও দর্শকদের মনে কম উৎসাহ দেখতে পাওয়া যায় না। ইদানিং সময়ে চ্যানেলগুলি মহালয়া নিয়েও প্রতিযোগিতা শুরু করে দিয়েছে। আর সেই প্রতিযোগিতায় দর্শকরাও কম মত্ত হয় না! কোন্ চ্যানেলে কে দুর্গা সাজবে? মহালয়ার কোন্ গল্প কোথায় দেখানো হবে? সেই নিয়ে দর্শকদের মনেও ভীষণ উদ্দীপনা দেখতে পাওয়া যায়।

আর জি বাংলার (Zee Bangla) মহালয়ায় দুর্গা রূপে দেখা যাবে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) কে। যদিও বা এখনও কিছু ফাইনাল হয়নি। দিতিপ্রিয়ার সাথে প্রাথমিক কথাবার্তা চলছে। শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করলেও আজ একজন বিখ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া। তাকে দুর্গা রূপে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকরা। তবে আরও একজন অভিনেত্রীকে ত্রিশূল হাতে দেখা যেতে পারে। বর্তমান সময়ে বেশ খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। এবার ‘লেডি গোয়েন্দা’ কে বন্দুকের বদলে হয়ত ত্রিশূল হাতে দেখা যেতে পারে। যদিও এখনও পর্যন্ত সঠিক তথ্য জানা যায়নি।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment