লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

টলিউডের শাহরুখ খান! হঠাৎ মাথায় ঝুঁটি বেঁধে কিং খানের লুকে ধরা দিলেন দেব! আসল ব্যাপারটা কী?

Published on:

WhatsApp Group Join Now

Actor Dev New Look: এ যেন বাংলার শাহরুখ খান! ঠিক যেমন স্টাইলে ভক্তদের কাছে বরাবর ধরা দিয়ে থাকেন কিং খান তেমনভাবেই ধরা দিলেন দেব (Dev)। তবে কি এবার শাহরুখকে নকল করছেন বাংলার সুপারস্টার। তিনি যে সিনেমা ছুঁয়ে দেখেন সেটাই হয়ে যায় হিট। তাই তিনি এখন বাংলার সুপারস্টার।

অভিনয় থেকে রাজনীতির ময়দানে ছক্কা হাঁকিয়েছেন দেব। সর্বদা মাটির মানুষ হিসেবেই পরিচিত অভিনেতা। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়াতে নিজের দোকানে ছবি ভাগ করে নিয়েছেন আর তাতেই রীতিমত হুড়োহুড়ি পড়ে গিয়েছে। এই ছবির সঙ্গে অনেকে শাহরুখের মিল পাচ্ছেন।

Actor Dev Shared Photo With Ponytail:

এ যেন অবিকল শাহরুখ। দেখে মনে হবে যেন শাহরুখকেই পুরোপুরি নকল করেছেন দেব। মাথার সামনে দুটো ঝুঁটি বাধা। যাকে বলা হয় পনিটেল। একেবারে অন্যরকম লুক দিয়ে দর্শকদের মনে শিহরণ জাগিয়ে তুলেছেন তিনি। তার এই ছবি দেখে নানান রকম প্রশ্ন দর্শকদের কেউ বলছেন শাহরুখ খানের মতন লাগছে তো। আবার কেউ লিখেছেন খুব ভালো লাগছে এটা বজায় রেখো।

আবার কেউ লিখেছেন আরে বাহ নতুন কিছু আসছে মনে হচ্ছে। এটা দেবের নতুন স্টাইল কোনো নয় বরং সিনেমার নতুন লুক। নতুন ছবি নিয়ে আসছেন অভিনেতা। শেষবার ২০২৩ সালে সৌমিতৃষা কুন্ডু এবং দেব অভিনীত প্রধান ছবি মুক্তি পায় বক্স অফিসে। বক্স অফিসের সুপারহিট এই সিনেমা। আগস্ট মাসে ব্যোমকেশ এবং সত্যবতী অর্থাৎ দেব এবং রুক্মিণী আসেন পর্দায়। তবে সেই ছবি তেমন সারা ফেলতে পারেনি।

আরও পড়ুন: Akshay Kumar: সামনে এলো অক্ষয় এর ‘সরফিরা’ ছবির ফার্স্ট লুক, ৫৮ বছরের অক্ষয় কে দেখে অবাক নেটিজেনরা

এবার দেব আসছেন ডাকাত সেজে। তার বহু দিনের শখ রঘু ডাকাত সাজার আর সেটাই তিনি সাজবেন পর্দায়। দর্শকদের মধ্যে উৎসাহের কমতি নেই। পরিচালক ধ্রুব ব্যানার্জির এই ছবিতে নায়ক দেব। ডাকাত সেজে ঠিক এই অবতারেই ধরা দেবেন নায়ক। আবার খুব তাড়াতাড়ি দীপক অধিকারী আসছেন বিদ্যাসাগর হয়ে। তাকে বিদ্যাসাগর রূপে দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। তার মাঝেই পছন্দের নায়কের এই মাচো লুক বেশ পছন্দ মহিলা থেকে পুরুষ মহলে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।