লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonamoni Saha: মাত্র একটা সিরিয়ালেই হিট, ‘এক্কা দোক্কা’ শেষে কোথায় হারিয়ে গিয়েছিলেন সোনামণি?

Published on:

Sonamoni Saha: একেবারে বেপাত্তা অভিনেত্রী সোনামণি সাহা। তবে লোকে তাঁকে কেউ চেনেন মোহর কিংবা দেবী চৌধুরানী হিসেবে। তার আসল নাম সোনামনি সাহা (Sonamoni saha)। ছোটপর্দায় বেশ কয়েকটি হিট ধারাবাহিকে কাজ করেছেন তিনি। মোহর হয়ে সমস্ত বাঙালি দর্শকের মন জয় করেছেন এবং হয়ে উঠেছিলেন ঘরের মেয়ে। প্রথম সিরিয়ালের থেকে দ্বিতীয়টিতে আরও নিপুনভাবে অভিনয় করেছিলেন তিনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Actress Sonamoni Saha:

তবে এক্কাদোক্কা সিরিয়ালেই ঘটে ছন্দপতন। আচমকাই যেন বেপাত্তা হয়ে যান তিনি। মাঝপথে সিরিয়াল থেকে সরে দাঁড়ান তারপরে তাঁকে আর তেমনভাবে কোনো সিরিয়ালে দেখা যায়নি। সোশ্যাল মিডিয়াতেও তেমনভাবে অ্যাকটিভ নন অভিনেত্রী। মাঝেমধ্যে নিজের ভিডিও ছবি শেয়ার করেন দর্শকদের সাথে। ইনস্টাগ্রামেও তিনি নিজের ছবি আপডেট দিয়ে থাকেন। সেখানে চোখ রাখলে দেখা যায় পুজোর ছুটিটা তিনি কাটিয়েছেন কলকাতার বাইরে।

ক্রিসমাস নিউ ইয়ারে সাজিয়েছেন নিজের বাড়ি, সে ছবিও শেয়ার করেছেন। এর আগে সহ অভিনেতাদের নিয়ে বিভিন্ন সময়ে রিলস ও ছবি আপলোড করতেন তিনি তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে। তবে অভিনেত্রীকে কবে আবার টিভির পর্দায় দেখা যাবে তা জানতে উৎসুক সকল দর্শক। তবে প্রযোজক রানা সরকারের ছবি বেহায়াতে অভিনয় করার কথা ছিল সোনামণি এবং প্রতিক সেনের।

আরও পড়ুন: Srabanti Chatterjee: পরনে ডিপনেক টাইট পোশাক, পর্দার ‘দেবী চৌধুরানী’ মাতলেন নাইট পার্টিতে

বিগত এক বছর ধরে সেই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। নানান সমস্যায় জর্জরিত হয়ে শেষ পর্যন্ত এই সিনেমা মুক্তি পায়নি। গুঞ্জন শোনা যাচ্ছে সুব্রত রায়ের পরিচালনায় পুরান ভিত্তিক কোনো কাহিনীতে ফিরতে চলেছেন সোনামনি। সমস্ত গুঞ্জনকে নস্যাৎ করে সোনামণি জানিয়েছেন আপাতত বেশ কিছু প্রোজেক্টের জন্য তার কথাবার্তা চলছে যদিও এখনও কিছু ঠিক হয়নি। তবে পছন্দের নায়িকাকে আবারও টিভির পর্দায় দেখার জন্য অত্যন্ত আশাবাদী দর্শকরা।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment