লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: পরনে ডিপনেক টাইট পোশাক, পর্দার ‘দেবী চৌধুরানী’ মাতলেন নাইট পার্টিতে

Published on:

Srabanti Chatterjee: সদ্য শেষ হয়েছে দেবী চৌধুরানীর শুটিং। সেই উপলক্ষে শহরের এক নামী নিশিঠেকে আয়োজিত হয়েছিল ব়্যাপ আপ পার্টি। আর সেখানেই দেবী চৌধুরানীর লুক ছেড়ে জনপ্রিয় হিন্দি গানের তালে কোমর দুলিয়ে নাচতে দেখা গেল শ্রাবন্তীকে (Srabanti Chatterjee)। গত জানুয়ারি মাসেই দেবী চৌধুরানী ছবির শুটিং শুরু হয়েছিল। পুরুলিয়ায় ছবির শুটিং চলছিল। এই ছবিটির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছেন শ্রাবন্তী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Srabanti Chatterjee:

Srabanti Chaterjee
Srabanti Chaterjee

দেবী চৌধুরানীর ওয়ার্কশপের ছবি শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিৎ। ঘোড়সওয়ারি করতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। ছবির শুটিংয়ের কিছু ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখেই কার্যত দু’ভাগে বিভক্ত নেটপাড়ার বাসিন্দারা। একাংশ ছবিটিকে ঘিরে খুবই আশাবাদী। আবার কারোর কারোর মতে, চরিত্রগুলির সাজপোশাক ঠিক হয়নি।

আরও পড়ুন: Jagaddhatri: জ্যাস স্যাণালের জীবনে নয়া অধ্যায়, নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই বিতর্কে সরগরম নেটপাড়া

Srabanti Chatterjee Trolled For Dancing:

ছবির ব়্যাপ আপ পার্টিতে ডিপনেক থাই হাই স্লিট গাউনে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। আর সেই পার্টিতেই ‘হাম্মা হাম্মা’র তালে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেশ ফুরফুরে মেজাজেই ধরা দিয়েছেন শ্রাবন্তী। তাঁর পেছনেই দেখা গিয়েছে সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা এবং তাঁর স্ত্রী মোহরকেও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ছিছিক্কার উড়ে এসেছে। কয়েকজন লিখেছেন, ‘দেবী চৌধুরানী ছবির ব়্যাপ আপ পার্টিতে এই পোশাক! সে উনি পরতেই পারেন, কিন্তু যেখানে দেবী চৌধুরানীর নাম জড়িয়ে রয়েছে সেখানে এই ধরণের পোশাক না পরলেই হত না?’ আরেকজন লিখেছেন, ‘ছি ছি এরা নাকি দেবী চৌধুরানী হবে। মমতা শঙ্কর কী বলেছিলেন এবার বুঝি’। আরেকজন লিখেছেন, ‘দেবী চৌধুরানী বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের অনবদ্য সৃষ্টি। এই চরিত্রে যাকে তাকে দিয়ে অভিনয় করানো মানে তাঁর সৃষ্টিকে অপমান করা। সুচিত্রা সেনকে অনবদ্য লেগেছিল। এই দেবী চৌধুরানীতে শ্রাবন্তীকে মানতে পারলাম না’।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment