লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jagaddhatri: জ্যাস স্যাণালের জীবনে নয়া অধ্যায়, নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই বিতর্কে সরগরম নেটপাড়া

Published on:

জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকের গল্পে আসতে চলেছে নয়া মোড়। আপাতত মুখার্জি বাড়ির সকলে ব্যস্ত গরিমার বিয়ে নিয়ে। নাচে-গান-আনন্দে জমজমাট আবহ বাড়িতে। এদিকে, সংসার সামলানোর পাশাপাশি কাজটাও সামলে চলেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যানাল। নিজের কেস নিয়ে ব্যস্ত নায়িকাও। এই মুহূর্তে জোড়া খুনের তদন্ত করছে সে। মৃত দু’জন আবার স্বামী-স্ত্রী।অপরদিকে, জগদ্ধাত্রীর নিজের জীবনেও আসতে চলেছে বিরাট পরিবর্তন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই মুহূর্তে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে, বাড়ি আর বাহির কেমন সমান দক্ষতার সঙ্গে সামলে চলেছে নায়িকা জগদ্ধাত্রী। জোড়া খুনের তদন্তে ব্যস্ত থাকলেও, বাড়ির অনুষ্ঠানে পরিবারের সঙ্গে সময় কাটাতে সামিল জগদ্ধাত্রী। গরিমার বিয়ে উপলক্ষ্যে খুশির আবহ মুখার্জী বাড়িতে। মেহেন্দি, সঙ্গীত, হলদি সব অনুষ্ঠানই পালন হচ্ছে জমজমাট ভাবে। তবে আচমকা বিয়ে বাড়িতে ঘটে যায় বিপত্তি।

Jagaddhatri
Jagaddhatri

সাম্প্রতিক প্রোমোতে দেখা যায়, কেস সংক্রান্ত একটি বিষয়ে হঠাৎ জগদ্ধাত্রীর বাড়িতে এসে হাজির হয় এক দু0ষ্কৃ-তী। জ্যাসকে লক্ষ্য করে বুলেট চালায় সে। কিন্তু জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গুলি লাগে কনে গরিমার। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। একদিকে গরিমার বিয়ে নিয়ে অনিশ্চয়তা, তখন হঠাৎ জগদ্ধাত্রী অজ্ঞান হয়ে পড়ে যায়। তাকে গিয়ে ধরে স্বয়ম্ভূ। কিন্তু আচমকা কি হল জগদ্ধাত্রীর?

Jagaddhatri New Episode 

প্রোমোতে স্পষ্ট ইঙ্গিত জগদ্ধাত্রীর (Jagaddhatri)জীবনেও হতে চলেছে বড় বদল। সম্ভবত আসতে চলেছে সুখবর। প্রোমো দেখে দর্শকদের একাংশের দাবি, জগদ্ধাত্রী সন্তান সম্ভবা। মুখার্জী পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। ইদানীং জগদ্ধাত্রীর গল্প এগিয়ে চলেছে ঢিমে তালে। টিআরপিতে গল্পের দৈন্যতা স্পষ্ট। টিআরপি টপার থেকে সোজা তিনে এসে ঠেকেছে এই ধারাবাহিক। তবে জ্যাসের জীবনের নতুন এই মোড়ে খুশি ধারাবাহিকপ্রেমীরা।

সম্ভবত, একজন কর্মরত মায়ের ভূমিকায় দেখানো হবে জগদ্ধাত্রীকে। ফলে ধারাবাহিকের গল্পে আসছে একাধিক চ্যালেঞ্জ ও মোড় তা সহজেই অনুমেয়। যদিও ধারাবাহিকপ্রেমীদের বক্তব্য, নতুন সদস্যর আগমনের পরও খানিক স্লথ হতে পারে গল্পে গতি। কেউ কেউ আবার নেটমাধ্যমে লিখেছেন গোয়েন্দা গল্পে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়া একেবারে অনর্থক। তবে বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন ধারাবাহিকের প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী। তাই চিরাচরিত গল্প না দেখিয়ে এই ধারাবাহিকে বেশ কিছু থ্রিলার দেখানো হয়। তবে যাবতীয় বিতর্কের অবসান হবে ছোটপর্দাতেই।

আরও পড়ুন: Sara Ali Khan: ঝরিয়েছিলেন ৪০ কিলো ওজন, কী ছিল সারার সেই ডায়েটের সিক্রেট?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment