লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ram Krishnaa: দোলের উৎসবের মাঝেই নতুন বিপদের ইঙ্গিত, ‘রাম কৃষ্ণা’ ধারাবাহিকের গল্পে ‘রঙিন’ মোড়ে থাকছে টান টান উত্তেজনা

Published on:

Ram Krishnaa: রঙের উৎসবের মাঝেই বড় টুইস্ট কালার্স বাংলার (Colors Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘রাম কৃষ্ণা’তে (Ram Krishnaa)। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, নারায়ণ তার বাড়িতে রাধামাধবের পুজো করার সিদ্ধান্ত নিয়েছে। পুজোর দিন রাম, কৃষ্ণা এবং অম্বা ঠিক করে তারা তাদের বৌদি অপর্ণার নামেও একটি অনুষ্ঠান উৎসর্গ করবে। কারণ অপর্ণাও জীবনকালে হৈহৈ করে বসন্ত উৎসবে শামিল হত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ram Krishnaa
Ram Krishnaa

ন্যাড়াপোড়ার দিনেই অপর্ণার অনুষ্ঠানের আয়োজন করেন তারা। কারণ ন্যাড়াপোড়ার মাধ্যমেই যা কিছু অশুভ তার সমাপ্তি ঘটে। অনুষ্ঠানের সময় তুলতুলি কৃষ্ণাকে একটি নাচ পরিবেশনার চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। কিন্তু কৃষ্ণার কাছে হেরেও যায় সে।

Ram Krishnaa
Ram Krishnaa

এদিন বাড়িতে রাধা মাধব পুজো শেষে নারায়ণ এবং তার পরিবার রঙে খেলতে পাড়ার মাঠে যায়। রাম এবং কৃষ্ণা দুজনের পরিবারের সকল সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিল। উৎসবের মেজাজে আরও চনমনে করে তুলতে কৃষ্ণা ভাবে বাড়ি সকলকে ভাং খাওয়াবে। আবার তুলতুলির মাথায় অন্য চাল। সে ভাবে কৃষ্ণাকে কি করে জব্দ করা যায়। সে কৃষ্ণা ভাঙের ভারি ডোজ দিয়ে নেশাগ্রস্ত করে তোলার পরিকল্পনা করে।

Ram Krishnaa
Ram Krishnaa

তবে ঘটনাক্রমে সেই ডোজ খেয়ে ফেলে নারায়ণ। আর তারপর স্ত্রী কমলার সঙ্গে নাচের বয়েনা ধরে। পাশাপাশি, রোহিনীও অর্ঘ্যকে দোলের দিন জব্দ করার পরিকল্পনা করেছে। কারণ অর্ঘ্যর কোম্পানি থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে। প্রতিশোধ না নিয়ে ছেড়ে দেওয়ার পাত্রী যে নয়। তাই উৎসবের মাঝে রোহিনী অর্ঘ্যকে ছুরি দিয়ে আঘাত করে। তবে রোহিনীর পরিকল্পনা ভেস্তে যায় যখন শর্মিলা অর্ঘ্যকে বাঁচাতে গিয়ে নিজে আহত হয়। কৃষ্ণা কি এবার বুঝতে পারবে তার মা কতটা নির্দয়ী?

আরও পড়ুন: Jagaddhatri: জ্যাস স্যাণালের জীবনে নয়া অধ্যায়, নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই বিতর্কে সরগরম নেটপাড়া

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment